ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় রাজকীয় ভাবে পুলিশ সদস্যর অবসরকালীন বিদায়

74
ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় রাজকীয় ভাবে পুলিশ সদস্যর অবসরকালীন বিদায়

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার এক প্রবীণ পুলিশ সদস্যকে রাজকীয় ভাবে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। বৃহস্পতিবার (১১/০৮/২২) বিকেলে রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানার কার্যালয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে পুলিশ সদস্য আব্দুল ওয়াদুদ প্রধান কে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

পুলিশ সদস্য আব্দুল ওয়াদুদ প্রধান ১৯৮৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করে বিভিন্ন থানায় দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি২০০৪ সালের ২৫ শে ফেব্রুয়ারী মাসে রুহিয়া থানায় যোগদান করেন। দীর্ঘ ১৮ বছর তিনি রুহিয়া থানায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন এবং আজ তিনি চাকরি জীবনের সমাপ্তি করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন অত্র থানার ওসি তদন্ত শহিদুর রহমান, এস আই আবু বক্কর সিদ্দিক এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন এস আই সজল ইসলাম, এস আই আব্দুল আলীম, এ এস আই মিজানুর রহমান প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, পুলিশ সদস্য আব্দুল ওয়াদুদ প্রধান একজন সৎ ও নিষ্ঠাবান ছিলেন, তিনি তার দায়িত্ব নিয়ে কোন দিন অবহেলা করেন নি। সভাপতির বক্তব্যে রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানা বিদায়ী পুলিশ সদস্যের মঙ্গল কামনা সহ চাকরি জীবনের সাহসী কৃতকার্যের ভূয়সী প্রশংসা করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে রুহিয়া থানার সকল পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানে রুহিয়া থানা পুলিশের পক্ষ থেকে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে সম্মাননা ক্রেস্ট এবং তার নিজের ও পরিবারের সদস্যদের জন্য বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন অফিসার ইনচার্জ সোহেল রানা।

সংবর্ধনা শেষে রুহিয়া থানা পুলিশের সুসজ্জিত সাজানো গাড়ি দিয়ে থানা চত্বর থেকে তার বাসায় পৌঁছে দেন অফিসার ইনচার্জ ও অন্যান্য পুলিশ সদস্যগণ।