ঠাকুরগাঁওয়ে এক প্রধান শিক্ষককে পেটালো দূর্বৃত্তরা ‌‌‌‌

71
ঠাকুরগাঁওয়ে এক প্রধান শিক্ষককে পেটালো দূর্বৃত্তরা

মোঃ আলমগীর  ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  ঠাকুরগাঁও সদর উপজেলা রাজাগাঁও ইউনিয়ন বরদেশ্বরী হাট আদর্শ উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষককে মারধর করার অভিযোগ উঠেছে। প্রধান শিক্ষকে মারধর করেছেন শামসুল,আরিফ,জাহাঙ্গীর, আনোয়ার, মফিরুল,ভোলামাই,বৃষ্টি।

রবিবার দুপুরে বড়দেশ্বরী হাট আদর্শ উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে এই ঘটনা ঘটে। অভিযুক্তরা দীর্দিন  ধরে সন্ত্রাসিরা জমি দখন করে খাচ্ছিল।থানার প্রশাসন ও ম্যাজিষ্ট্রেট এসে জমি দখল করেদেন ওই স্কুলকে। তাই তারা সেই জমির জের ধরে প্রধান শিক্ষকে পেটাল শামসুল,আরিফ,জাহাঙ্গীর, আনোয়ার, মফিরুল,ভোলামাই,বৃষ্টি।

প্রধানশিক্ষক ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধিনে আছে। তারা সবাই বড়দেশ্বড়ী উচ্চ বিদ্যালয়ের আশেপাসে বাড়ি। সন্ত্রাসীরা স্কুলে ঢুকে শামসুল,আরিফ,জাহাঙ্গীর, আনোয়ার, মফিরুল,ভোলামাই,বৃষ্টি। ছাত্রীর স্কুল ড্রেস ধরে প্রকাশ্যে টানাহেঁচড়া করে।

আতঙ্কিত শিক্ষার্থীরা পুলিশকে কল দিলে  রুহিয়া থানার পুলিশ ঘটনা স্থলে যান এবং ঘটনার সত্যতা নিশ্চিত করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

তার পরেও বিদ্যালয় এসে হামলা চালায়। জানা গেছে,আনোয়ার, জাহাঙ্গীর সহ একটি মোটরসাইকেলে আগুন ধরিয়েদেন। রবিবার বিদ্যালয় প্রাঙ্গণ থেকে এ ঘটনা জানা যায়। অভিযোগ রয়েছে এ বিষয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি দেবাশীষ দত্ত সমির জানান, কমিটির সদস্যরা বসে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবো।