ঠাকুরগাঁওয়ে ২২০ টি অসহায় পরিবারের মাঝে অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়ে  পাশে দাঁড়িয়েছে ওয়ার্ল্ড ভিশন

27

সুপ্রভাত বগুড়া (আলমগীর ঠাকুরগাঁও প্রতিনিধি): করোনাকালিন পরিস্থিতিতে ঠাকুরগাঁও সদর উপজেলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের উদ্যোগে দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে। সদর উপজেলার ৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ২২০ টি অসহায় পরিবারের মানুষের পাশে দাঁড়িয়েছে এই সংস্থাটি।

বিকাশের একাউন্টের  মাধ্যমে নগদ ৩ হাজার টাকা অর্থ প্রদান করেছে কর্মহীন ও অসহায় ২২০ টি পরিবারে।সামাজিক দূরত্ব বজায় রেখে উপকারভোগীদের মাঝে মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে এই অর্থ তুলে দেওয়া হয়।

এছাড়াও সংস্থাটি  ২৬১ দরিদ্র পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সহায়তা প্রদান করেছে। যার মধ্যে  প্রত্যেক পরিবারে ২০ লিটার ধারণ ক্ষমতার ১টি প্লাষ্টিকের গামলা, ২০ লিটার ধারণ ক্ষমতার ১টি ট্যাপকলযুক্ত বড় বালতি, ১টি সাবান কেস, ৫টি বড় স্যাভলন সাবান, ১০টি কাপড়ের মাস্ক, ২ বক্স নেপকিন ও ১কেজি ডিটারজেন্ট পাউডার প্রদান করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে উপকারভোগীদের মাঝে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়। এসময় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, ঠাকুরগাঁও, ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুলাহ-আল-মামুন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মুনসুর আলী, নারগুন ইউনিয়ন পরিষদ চেয়াম্যান পয়গাম আলী,

কাউন্সিলর ও জেলা মহিলালীগের সভাপতি দ্রৌবতী দেবী আগরওয়ালা, ওয়ার্ল্ডভিশন এপি ম্যানেজার লিওবার্ট চিসিম, এনরিচ্ প্রকল্প ম্যানেজার অসীম আর চ্যাটার্জি, প্রোগ্রাম অফিসার পারুল বেগম, সুশীল চন্দ্র মন্ডল, সুসময় মানখিন, নেলসন সরেন ও হিসাব কর্মকর্তা স্বপন ঢাকী প্রমূখ।