ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা জয়’র জন্মদিনে ছাত্রলীগ নেতার খাদ্য বিতরণ ও বৃক্ষরোপন

60
ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা জয়'র জন্মদিনে ছাত্রলীগ নেতার খাদ্য বিতরণ ও বৃক্ষরোপন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র, তথ্য ও যোগাযোগ বিষয়ক উপদেষ্ঠা সজীব ওয়াজেদ জয়’র ৫১ তম জন্মদিন উপলক্ষ্যে বগুড়া জেলা ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক সজীব সাহার উদ্যোগে মঙ্গলবার দিবাগত রাত ১১টায় শহরের রেলওয়ে স্টেশনের ৭০ জন ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার রাতে খাদ্য বিতরণকালে জেলা ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক সজীব সাহা, জেলা ছাত্রলীগ নেতা তৌফিক সাজন, রাসেল আহম্মেদ, সামিউল হক সনি। ছাত্রলীগ নেতা সজীব সাহা খাদ্য বিতরণকালে বলেন, আজকের ডিজিটাল বাংলাদেশের পথে এগিয়ে যাওয়ার ধারণা তৈরি করেছিলেন বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র তথ্য প্রযুক্তিবিদ সজীব ওয়াজেদ জয়।

তার কারণে ২০০৮ সালে নির্বাচনী ইশতেহারে যোগ হয়েছিল ডিজিটাল বাংলাদেশ ধারণাটি। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে ৩ মেয়াদে দেশের প্রতিটি ক্ষেত্রে ডিজিটাল উন্নয়নের দিকে ধাবিত হয়েছে। সোনার বাংলা গড়ে উঠছে, সেই সাথে বাংলাদেশ ডিজিটালও হয়ে উঠছে।

সজীব সাহা আরও বলেন, তথ্যপ্রযুক্তিবিদ সজীব ওয়াজেদ জয় ৫১তম জন্মদিনে বগুড়া শহরের ৭০ জন ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে বগুড়া সদরের শেখেরকোলা ভান্ডার পাইকর শেখ মুজিব উচ্চ বিদ্যালয়ে ফলজ, বনজ ও ওষধী বৃক্ষরোপন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে বগুড়া সদরের শেখেরকোলা ভান্ডার পাইকর শেখ মুজিব উচ্চ বিদ্যালয়ে ফলজ, বনজ ও ওষধী বৃক্ষরোপনকালে সদর উপজেলা ছাত্রলীগের সহ -সভাপতি আব্দুর রউফ সুইট, জেলা ছাত্রলীগের নেতা তৌফিক সাজন, লিখন সাহা, আবু তাহের, ফজলে রাব্বি, রকি চৌধুরী সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।