ডিবিতে হস্তান্তর ইরফান সেলিমের মামলা

102
ডিবিতে হস্তান্তর ইরফান সেলিমের মামলা।

সুপ্রভাত বগুড়া (জাতীয়): নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যা চেষ্টার মামলায় ইরফান সেলিমসহ তিন আসামির রিমান্ড শুরু করেছে গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তিন আসামিকে গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করে ধানমন্ডি থানা পুলিশ। ইরফান সেলিমসহ রিমান্ড শুরু হওয়া বাকি দুজন হলেন দেহরক্ষী জাহিদ ও ব্যক্তিগত কর্মকর্তা এবি সিদ্দীকী দীপু।

মামলার আরেক আসামি ড্রাইভার মিজানকে একদিনের রিমান্ড শেষে পাঠানো হয়েছে কারাগারে। বুধবার ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত। পরে বিকালের দিকে তাদের ধানমন্ডি থানায় নিয়ে যাওয়া হয়। এছাড়াও ইরফান সেলিমের বিরুদ্ধে ধানমন্ডি থানায় দায়ের করা মামলাটি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় করা আরো দুইটি মামলায় ইরফান সেলিমের সাত দিন করে রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। সোমবার ভোরে হাজি সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় হত্যাচেষ্টার মামলা করেন নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান।

সেদিনই ইরফান সেলিমের বাসায় অভিযান চালিয়ে তাকে ও দেহরক্ষী জাহিদকে গ্রেপ্তার করে র‍্যাব। বাসায় অবৈধভাবে মদ ও ওয়াকিটকি রাখার দায়ে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত দুই জনকেই দেড় বছরের কারাদণ্ড দেন।