ঢাকার ধামরাইয়ের উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

130

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি): ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেস হোসেন এর ব্যক্তিগত উদ্যোগে নিজ অর্থ তহবিল থেকে গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে চলেছেন।

তারই ধারাবাহিগতায় মঙ্গলবার ( ১২মে) বিকালে সোমভাগ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কয়েকটি স্থানে গরীব অসহায় কর্মহীন পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরন করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল,ডাল,আলু।

এ পর্যন্ত প্রায় নয় হাজার পরিবারের মাঝে তিনি খাদ্য সামগ্রী বিতরন করেছেন। খাদ্য বিতরনকালে ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেস হোসেন বলেন-করোনা ভাইরাস মোকাবেলায় ঘরবন্দি কোন গরীব অসহায় মানুষ খাদ্যের অভাবে যেন কষ্ট না পায় সে লক্ষ্যেই প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে তিনি কাজ করে যাচ্ছেন যাবেন।

খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন – ধামরাই পৌরসভার ২নং ওয়ার্ডের কউন্সিলর মোঃ আমজাদ হোসেন,ধামরাই উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম,সোমভাগ ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের মেম্বার মোঃ করিম,৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবেদ আলী,

বানেশ্বর জামে মসজিদ কমেটির সভাপতি আলহাজ্ব রেয়াজ উদ্দিন,সমাজ সেবক মোঃ সিদ্দিক হোসেন,ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ সাইদুল ইসলাম পিয়াস,ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ নেতা তুষার আহম্মেদ শান্ত প্রমুখ।