ঢাকার ধামরাইয়ে বিজয় টিভি’র সাংবাদিককে গলা কেটে হত্যা ! গ্রেফতার ২

55

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি): ঢাকার ধামরাই উপজেলায় কর্মরত বেসরকারি টেলিভিশন বিজয় টিভি’র ধামরাই প্রতিনিধি মোঃ জুলহাস উদ্দিনকে (৩৫) গলা কেটে হত্যা করা হয়েছে। পারিবারিক কহলের জের ধরে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবারিয়া গ্রামের কালী মন্দিরের পাশে তাকে ছুড়িকাঘাত করা হয়।

এঘটনায় দুই হত্যাকারীকে গ্রেপ্তার এবং হত্যাকান্ডে ব্যবহৃত ছুড়ি উদ্ধার করা হয়েছে। নিহত জুলহাস উদ্দিন ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে। এছাড়া গ্রেপ্তারকৃতরা হলো- সাংবাদিক জুলহাসের দ্বীতিয় স্ত্রীর প্রথম স্বামী শাহিন (৩৫) ও তার সহযোগী মোয়াজ্জেম (৩২)।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্বীপক চন্দ্র সাহা বলেন, পারিবারিক কলহের জেরে জুলহাসের দ্বিতীয় স্ত্রীর প্রথম স্বামী শাহিন ও তার সহযোগী মোয়াজ্জেম মিলে ছুরিকাঘাত করেছে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক জুলহাসকে মৃত ঘোষনা করেন।

ঘটনার পর পরই পুলিশের একাধিক দল নিয়ে হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান শুরু করি এবং হত্যার সাথে জড়িত দুজনকেই গ্রেপ্তার করতে সক্ষম হই। এছাড়া হত্যাকান্ডে ব্যবহৃত ছুড়িটিও উদ্ধার করা হয়েছে। হত্যাকারী দুইজনের বাড়ি মানিকগঞ্জ সদরে এবং এঘটনায় ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।