ঢাকা ধামরাইয়ের মানবিক সেবা ক্ষুদ্র সেবা সংগঠনে করোনা পজিটিভ রোগীদের পাশে আছেন এবং থাকবেন

53
ঢাকা ধামরাইয়ের মানবিক সেবা ক্ষুদ্র সেবা সংগঠনে করোনা পজিটিভ রোগীদের পাশে আছেন এবং থাকবেন । ছবি-মিজানুর রহমান

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি): ঢাকা ধামরাই উপজেলার সব জেলা উপজেলার মতনই ধামরাই উপজেলায় দিন যাচ্ছে করুণা রোগীর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়ে যাচ্ছে রবিবার সকালে জানাযায় চৌহাট গ্রামের নতুন করে করুণায় আক্রান্ত হন একজন জানা যায় শুক্রবার সকালে ঢাকা ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সে করুনার নমুনা পরীক্ষা দেয়।

এবং ২৪ ঘন্টা বাদে জানা যায় দাসে করুনা পজেটিভ আসে এবং তাকে তাৎক্ষণিকভাবে পুলিশ এবং ক্ষুদ্র সেবা সংগঠনের উদ্যোগে বাড়িটি লকডাউন করে দেয়া হয় সেটি জানা “ক্ষুদ্র সেবা উন্নয়ন সংস্থার” সদস্য রাহিম হোসেনের মাজারো ভাই সোহেল রানার এর করোনা পভেটিভ, এই মূহুর্তে তাদের লকডাউনের আওতাভুক্ত করেছে।

এই পরিস্থিতিতে “ক্ষুদ্র সেবা উন্নয়ন সংস্থার” সভাপতি গোলাম রাব্বি হোসেন সবুজ, ফোনে সদস্য রাহিম ও করোনা আক্রান্ত রাহিমের পরিবারের সাথে কথা বলে, তাদের সব ধরনের সহযোগিতা করার আশ্বাস, দেন ও তাদের প্রয়োজন অনুযায়ী বাজার ঘাট করে দেওয়ার জন্য সম্মতি প্রকাশ করেন।

ইতিমধ্যে তাদের ফোন পেয়ে করোনা রোগী সোহেলের ফোন পেয়ে ক্ষুদ্র সেবা উন্নয়ন সংস্থার সাংগঠনিক সম্পাদক জনাব আবুল কালাম আজাদ তার প্রয়োজন অনুযায়ী ঔষধ, জীবাণু নাশক মেডিসিন, সাবান, হান্ডওয়্যাশ, সহ নানা নৃত্য প্রয়োজনীয় জিনিস কিনে তার বাড়ির কাছে রেখে আসে পড়ে পরিবারের সদস্যরা তা গ্রহন করে।

উক্ত সংগঠন এর সভাপতি গোলাম রাব্বি হোসেন সবুজ তার সাথে ফোনে কথা বলে তার খোজ খবর নেন, তিনি জানান আমি শাররীক ভাবে সুস্থ হয়ে ওঠতেছি, এবং তাকে সার্পট করার জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আশা করছি সে পুরোপুরি ভাবে সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে, সভাপতি আরো বলেন করোনা ভাইরাস পরিস্থিতিতে সবার পাশে আছি আমরা, আপনারা শুধু সচেতন হয়ে ঘর থেকে বাহির না হয়ে আমাদের সহযোগিতা করে দেশ জাতি কে বাঁচান। ভয় নয় করোনা, সচেতন হতে পারে সুস্থতা।