ঢাকা ধামরাইয়ে সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি’র নিজ তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ

55

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি): করোনা ভাইরাস পাদুর্ভাবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে, ঢাকার ধামরাই উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও কালামপুর বাজার বনিক সমিতির সভাপতি মোঃ রবিউল করিম এর উদ্যোগে নিজ তহবিল থেকে সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর ও মাকর খোলা এলাকার হতদরিদ্র নিন্ম আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার ( ১২ মে ) বিকেলে উপজেলার সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর ও মাকর খোলা এলাকার নিন্মআয়ের পরিবারের প্রায় শতাধিক লোকের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়, প্রতিটি খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো, চাউল- ডাল- আলু- পিঁয়াজ – তৈল- লবন – এসব দ্রব্য দেওয়া হয় গরিব অসহায় দের মাঝ।

তিনি বলেন এটি আমার ব্যক্তিগত ভাবে নিজ তহবিল থেকে সুতিপাড়া ইউনিয়ন বাসির জন্য উপহার সামগ্রী। এসময় ত্রান সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কাওসার আহমেদ, ঢাকা জেলা উত্তর সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ সুমন,

ধামরাই উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহধর্ম বিষয়ক সম্পাদক আসাদুল ইসলাম গালীফ, বনিক সমিতির দপ্তর সম্পাদক মোঃ বোরহান উদ্দিন, ঢাকা জেলা উত্তর ছাত্র লীগ মোঃ রাশেদুল কবির রবিন, ঢাকা জেলা উত্তর ছাত্র লীগ মোঃ হৃদয় হাসান, সহ প্রমুখ।