তরুণ প্রজন্মের সম্ভাবনাময় নায়ক আদর আজাদ

99
তরুণ প্রজন্মের সম্ভাবনাময় নায়ক আদর আজাদ

তরুণ প্রজন্মের নায়ক আদর আজাদ। একের পর এক সিনেমার খবরের শিরোনাম তিনি। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই বড় পর্দায় অভিষিক্ত হবেন আদর। সম্প্রতি আবারও নতুন সিনেমায় যুক্ত হয়েছেন আদর আজাদ। নাম ‘নাকফুল’।

তার বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। ফেরারী ফরহাদের গল্পে সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা আলোক হাসান।

জানা গেছে, বুধবার (৬ এপ্রিল) থেকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল এলাকাতে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং। প্রথম দিনেই অংশ নেবেন আদর-পূজা। শ্রীমঙ্গলে একটানা ২০ দিন ‘নাকফুল’ সিনেমার শুটিং হবে। এরপর ঢাকায় শেষ হবে সিনেমাটির চিত্রায়ণ।

আদর আজাদ বলেন, সিনেমাটি গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে। খুবই চমৎকার একটি গল্প। গ্রামের সহজ সরল প্রতিবাদী একটি যুবকের চরিত্রে আমাকে দেখা যাবে। আমার নাম থাকে রাজু। গ্রামের একটি মেয়ের সঙ্গে পরিচয় হয়। তারপর তার সঙ্গে ভালো একটি সম্পর্ক তৈরি হয়। এরপর ঘটতে থাকে নানান ঘটনা।

সবকিছু ঠিক থাকলে চলতি বছরই সিনেমাটি মুক্তি পাবে। আশা করি, এই সিনেমার গল্পটি দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে।

আদর-পূজা ছাড়াও নাকফুল সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, আলী রাজ, এল আর খান সীমান্ত, শিখা মৌ প্রমুখ। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার জন্য নির্মিত হচ্ছে জানালেন আলোক হাসান।

বর্তমানে আদর আজাদ অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘যাও পাখি বলো তারে’, ‘লাইভ’, ‘চিৎকার’, ‘তালাশ’সহ বেশ কয়েকটি সিনেমা। এছাড়া তার হাতে রয়েছে বজলুর রাশেদ চৌধুরীর ‘পোড়া অন্তর’ ও ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ সিনেমা দুটি।