তরুনীকে অনৈতিক প্রস্তাব দেয়ায় হিরো আলমের বিরুদ্ধে থানায় অভিযোগ !

63

সুপ্রভাত বগুড়া (বিনোদন): বিভিন্ন সময়ে বিভিন্ন ইস্যুতে মিডিয়া পাড়ায় হৈ হুল্লোড় ফেলে দেয়া রাতারাতি স্টার বনে যাওয়া সেই ব্যত্কির কথা বলছি। যার নাম এখন সবারই জানা। হ্যা এবার তিনি ফেসে গেছেন এক তরুনীকে অনৈতিক প্রস্তাব দেবার অভিযোগে।

জানা গেছে, আশরাফুল আলম ওরফে হিরো আলমের বিরুদ্ধে সিনেমায় কাজ পাইয়ে দেওয়ার কথা বলে অনৈতিক প্রস্তাব দেওয়ায় এক তরুণী থানায় অভিযোগ দায়ের করেছেন। গতকাল শনিবার (২৭ জুন) রাজধানীর হাতিরঝিল থানায় শারমীন আক্তার সাথী নামের ওই তরুণী সাধারণ ডায়েরি করেন। জিডি নম্বর ১১৭২।   

শারমিন অভিযোগে উল্লেখ করেন, ‘হিরো আলম বগুড়া নামে ফেসবুক থেকে একাধিকবার আমার ফেসবুকে অশ্লীল ভাষায় বিভিন্ন কু-প্রস্তাব দিতে থাকেন। আমাকে বিভিন্নভাবে সমাজের কাছে হেয় করার জন্য চেষ্টা চালিয়ে যান।

বিষয়টি নিয়ে মুখ খুললে আমার উপর ক্ষিপ্ত হয়ে হিরো আলম আমাকে ফোন করে প্রাণনাশের হুমকি দিতে থাকেন।’ শারমিন বলেন, হিরো আলম অনন্ত জলিলের একটি সিনেমায় কাজ করবেন।

সেই সিনেমায় আমাকে কাজ দেবেন বলে তিনি অনৈতিক প্রস্তাব দেন এবং রাজি না থাকলে প্রাণনাশের হুমকি দেন। তবে হিরো আলম বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে গণমাধ্যমকে বলেন, ‘এটি ষড়যন্ত্র। আমার বিরুদ্ধে কেউ এটি করছে।’

তিনি বলেন, ‘আমি ব্যবহার করি Hero alom bogura নামের অ্যাকাউন্ট। কিন্ত মেয়েটির কাছে মেসেজ গিয়েছে Hero alom নামের একটি অ্যাকাউন্ট থেকে। ওই ব্যক্তি আমি নই।’ তবে হিরো আলম জানান এর আগে তার কয়েকটি আইডি হ্যাক হয়েছে।