দক্ষিণী তারকা প্রভাস এবার জুটি বাঁধতে চলেছেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে

17
দক্ষিণী তারকা প্রভাস এবার জুটি বাঁধতে চলেছেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে ছবি-সংগ্রহ

সুপ্রভাত বগুড়া (বিনোদন): দক্ষিণী তারকা প্রভাস এবার জুটি বাঁধতে চলেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে। যে ছবির পরিচালক দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বড় নাম নাগ অশ্বিন।

তার আগের ছবি ‘মহানতি’ বক্স অফিসে শুধুই সফলই নয়, সঙ্গে তিনটি জাতীয় পুরস্কারও জিতে নিয়েছিল। এবার সেই পরিচালকের ছবিতেই জুটি বাঁধতে চলেছেন প্রভাস-দীপিকা।

আজ রোববার সকালেই প্রযোজনা সংস্থা বৈজন্তী মুভিজ-এর তরফে একটি ভিডিও প্রকাশ করে প্রভাস-দীপিকার জুটি বাঁধার কথা ঘোষণা করা হয়। এখনও পর্যন্ত এটিই এ বছরে দক্ষিণী সিনেমার দুনিয়ায় সবথেকে বড় ঘোষণা বলে মনে করা হচ্ছে।

‘বাহুবলী’র পর সিনেমার দুনিয়াতে প্রভাসের জনপ্রিয়তার কথা নতুন করে না বললেও চলে। ‘বাহুবলী’র দৌলতে প্রভাসের নাম শুধু দেশেই নয়, দেশের বাইরেও পরিচিত হয়ে উঠেছে।

নাগ অশ্বিন-এর এই ছবি প্রভাসের ফিল্মি কেরিয়ারে ২১ তম ছবি হতে চলেছে। এদিকে, নাগ অশ্বিন-এর ছবির অংশ হতে পারার কথা নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন।

শোনা যাচ্ছে, তৃতীয় বিশ্বযুদ্ধের উপর তৈরি হতে চলেছে এই ছবি। এই ছবির ঘোষণার পর খুব স্বাভাবিক ভাবেই খুশি দীপিকা ও প্রভাসের ভক্তরা।

প্রসঙ্গত, অশ্বিন নাগের এই ছবিতে বৈজন্তী মুভিস ছাড়াও সহ প্রযোজকের ভূমিকায় রয়েছেন সি অশ্বিনী দত্ত, স্বপ্না, প্রিয়াঙ্কা দত্ত ও পরিচালক নাগ অশ্বিন