দলের দুঃসময়ের কর্মীদের ঈদ সামগ্রী নগদ অর্থ দিলেন ছাত্রনেতা রিয়ন

215

সুপ্রভাত বগুড়া (সুমন সরদার): ইচ্ছা শক্তি আর মানসিকতা থাকলে যে কোন পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানো সম্ভব। বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে আমাদের দেশের মানুষও সংকট আর সংশয়ে দিন পার করছে।

সাধারণ এসব অসহায় মানুষকে সহায়তা করার পাশাপাশি নিজ দলের দুঃসময়ে যারা রাজপথে আন্দোলনে সক্রিয় ভূমিকা রেখেছিল, ওই সময় মামলা খেয়ে জেল খেটে, কর্মহীন হয়ে পড়া দলের এমনসব নেতাকর্মীদের মাঝে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করেছেন বগুড়া জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ছাত্রনেতা রিয়ন জোয়ার্দ্দার।

নিজ অর্থায়নে সাধ্যমত সহযোগিতা চালিয়ে যাচ্ছে এই ছাত্রনেতা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগাঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশনায়, বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান এর উদ্যোগে মঙ্গলবার দুপুরে শহরের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ করেন রিয়ন।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি জাকির হোসেন রাকিব, সহ-সাধারণ সম্পাদক আরিফ সরর্দার, সদস্য মাহবুবুর রহমান, আপেল মাহমুদ, সদর থানা ছাত্রদলে সাবেক যুগ্ম-আহ্বায়ক রিয়াদ শাহরিয়ার, শাহ সুলতান কলেজ ছাত্রনেতা সামিউল লিসান প্রমুখ।

ছাত্রনেতারা অসুস্থ বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দির্ঘায়ু কামনা করে দোয়া চান। ছাত্রনেতা রিয়ন জানান, ঈদের আগের রাত পর্যন্ত এসব সামগ্রী দেয়া অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।