দীর্ঘদিন বিরতির পর আবারও নতুন সিনেমায় লেডি গাগা

60
দীর্ঘদিন বিরতির পর আবারও নতুন সিনেমায় লেডি গাগা

সুপ্রভাত বগুড়া (বিনোদন): দীর্ঘদিন  বিরতিরপর আবারও নতুন সিনেমায় দেখা মিললো লেডি গাগা’র। যার পুরো নাম স্টেফানি জোয়ান অ্যাঞ্জেলিনা জার্মানোটা। তবে লেডি গাগা হিসেবেই তিনি বেশি পরিচিত। আমেরিকান এই পপশিল্পী তার বিচিত্র ফ্যাশনের জন্য বেশি আলোচিত। গানের পাশাপাশি অভিনয়েও তিনি সমান পারদর্শী।

এবার তিনি দীর্ঘদিন পর আবারও নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। হলিউডের একাধিক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এবার ব্র্যাড পিটের সঙ্গে পর্দা ভাগাভাগি করবেন গাগা। নতুন এই সিনেমার নাম ‘বুলেট ট্রেন’। অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা এটি। এরই মধ্যে সিনেমার পরিচালক ও প্রযোজকের সঙ্গে লেডি গাগার প্রাথমিক আলোচনা শেষ হয়েছে।

সব ঠিক থাকলে গাগা-পিটকে রুপালি পর্দায় একসঙ্গে দেখতে পারবেন দর্শকরা। বিখ্যাত জাপানি উপন্যাস ‘মারিয়া বিটল’ অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। যেখানে জাপানের টোকিও থেকে মরিওকা শহরে চলা একটি বুলেট ট্রেনের গল্প দেখানো হয়েছে।

সেই ট্রেনের মধ্যে পাঁচজন ভাড়াটে খুনি। তাদের মধ্যে অন্যতম ব্র্যাড পিট। তাদের কেন্দ্র করেই এগিয়ে যাবে এই সিনেমার কাহিনি। এটি পরিচালনা করছেন ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস : হবস অ্যান্ড শ’ সিনেমা খ্যাত পরিচালক ডেভিড লিঞ্চ। আর চিত্রনাট্য লিখেছেন জ্যাক অলকেউইচ।