দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন মিঠাপুর ইউপি নির্বাচনে সংরক্ষিত মহিলা পদপ্রার্থী শাহানাজ বেগম

213
দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন মিঠাপুর ইউপি নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে পদপ্রার্থী শাহানাজ বেগম। ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (বুলবুল আহমেদ বুলু নওগাঁ বদলগাছি প্রতিনিধি): আসন্ন বদলগাছী উপজেলা মিঠাপুর ইউপি নির্বাচনে ৭,৮,ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের মহিলা পদপ্রার্থী মোছাম্মত শাহানাজ বেগম। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। ও দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ৭, ৮, ও,৯ ওয়ার্ডের আগামী ইউনিয়ন নির্বাচনে শাহানাজ বেগম পদ প্রার্থী।

যুবলীগ বদলগাঁছী মিঠাপুর ইউনিয়নের নেত্রী আসছে মিঠাপুর ইউনিয়ন নির্বাচনে ৭নং ৮/ও ৯/ওয়ার্ডে জনগনের ভালোবাসায় ও তাদের সমর্থন নিয়ে তিনি সংরক্ষিত মহিলা আসনের পদে প্রার্থী হবেন।

মিঠাপুর ইউনিয়নের ৭নং৮/ও ৯/ ওয়ার্ডের সাধারণ মানুষের পাশে থেকে তার নিজ ওয়ার্ডের সার্বিক উন্নয়নে ভুমিকা রাখতে তিনি স্থানীয় ও আওয়ামীলীগের তৃণমূল নেতা-কর্মীদের সহযোগীতা কামনা করেন।
৭নং ৮/ও ৯/ওয়ার্ডের সাধারণ মানুষের ভালোবাসা আর তাদের অনুপ্রেরণায় যুবলীগের এই নেত্রী আসন্ন মিঠাপুর ইউ,পি নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনের পদে সমর্থণ পেতে ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

তিনি নিজ ওয়ার্ডকে ভালোবেসে সব সময় মানুষের পাশে থেকে তাদের সহযোগীতা করে আসছেন। তিনি আওয়ামীলীগের রাজনীতি এবং জনগনের দ্বারপ্রান্তে ঘুরে বেড়াচ্ছেন। তার প্রত্যাশা স্থানীয় লোকজন তাকে ভালোবেসে ৭নং ৮/ও ৯,ওয়ার্ডের উন্নয়নে সুযোগ করে দিবেন।

অপরদিকে মিঠাপুর ইউনিয়নের জগপাড়া, খাদাইল, কান্দা, সাধারণ ভোটার থেকে শুরু করে আওয়ামীলীগের তৃণমূল নেতা-কর্মীদের ধারণা, যুবলীগ নেত্রী সংরক্ষিত মহিলা আসনের মহিলা পদপ্রার্থী মোছাম্মদ শাহানাজ বেগম নির্বাচিত হলে ওয়ার্ডের ব্যাপক উন্নয়ন সাধিত হবে।

স্থানীয় লোকের ধারণা, যুবলীগ নেত্রী শাহানাজ বেগম এলাকার সাধারণ মানুষের কথা ভাবেন। একজন নেতার যে সকল গুনাবলী থাকা দরকার তা সবই তার মধ্যে রয়েছে। তিনি সংরক্ষিত মহিলা আসনের নির্বাচিত হলে ওয়ার্ডের চেহারা পাল্টে যাবে।