দেশের ক্রান্তিলগ্নে ভেদাভেদ ভুলে গিয়ে সবাই সবার পাশে গিয়ে দাঁড়াই : রনি

104
বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি বলেছেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় দেশের ক্লান্তিলগ্নে ধর্মের ভেদাভেদ ভুলে গিয়ে আমরা সবাই সবার পাশে গিয়ে দাঁড়াই। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি বলেছেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় দেশের ক্লান্তিলগ্নে ধর্মের ভেদাভেদ ভুলে গিয়ে আমরা সবাই সবার পাশে গিয়ে দাঁড়াই।

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনা ভাইরাসের এই বৈশ্বিক মহামারিতে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের সামাজিক মর্যাদাকে অক্ষুন্ন রাখতে সরকারের পাশাপাশি বিভিন্ন রাজিৈনতক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সহ সমাজের বিত্তবান ব্যক্তি এগিয়ে এসেছে। দেশের যে কোন সংকট মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশাপাশি আমরা মানবতার সেবাই সবাই এগিয়ে যাবো।

বাঙ্গালী জাতি বিশ্বের ইতিহাসে সমৃদ্ধশালী জাতি হিসেবে বিবের্চ। আজ নভেল করোনা ভাইরাস মোকাবেলায় এ দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকলের পাশে দাঁড়িয়েছেন। আমরা সকলেই লাল-সবুজের পতাকা স্বাধীন ভূ-খন্ড বাংলাদেশ নামক দেশের নাগরিক। নাগরিক হিসেবে আপনাদের অধিকারকে অক্ষুন্ন রাখার জন্য বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, এই সংকটময় মুহুর্তে বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত সাংবাদিক, পুলিশ ও বিভিন্ন পেশাজীবিদের মানসিক সাহস বাড়াতে ইয়ামাহা রাইডারস ক্লাব কাজ করে যাবে। সেই সাথে করোনা ভাইরাস মোকাবেলায় সার্বক্ষনিক কর্মহীন ও অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাবে।

এসময় তিনি সবাইকে স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব মেনে চলার আহব্বান জানান। ইয়ামাহা রাইডারস ক্লাব বগুড়ার উদ্যোগে ‘মাস্ক পড়–ন, সুরক্ষিত থাকুন’ এই শ্লোগানকে সামনে রেখে বুধবার বেলা ১২টার দিকে শহরের সাতমাথায় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণকালে প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় ৪শতাধিক মাস্ক বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন উত্তরা বাইক সেন্টার ডিলার মানিক আলী, এসিআই মরটস লিঃ বগুড়ার মার্কেটিং অফিসার মেজবাহ, ইয়ামাহা রাইডারস ক্লাব এর এ্যাডমিন নাঈম ও মডারেটর সাব্বির সহ প্রমূখ।

ক্যাপশন: করোনা ভাইরাস মোকাবেলায় ইয়ামাহা রাইডারস ক্লাব বগুড়ার উদ্যোগে বুধবার শহরের সাতমাথায় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন প্রধান অতিথি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি।