আজ “দৈনিক সুপ্রভাত বগুড়া” অন-লাইন নিউজ পোর্টালের বগুড়া সদর উপজেলা প্রতিনিধি এ.কে দিপংকর এর ৩০তম জন্মদিন

158
দৈনিক সুপ্রভাত বগুড়া অন-লাইন নিউজ পোর্টালের বগুড়া সদর উপজেলা প্রতিনিধি এ.কে দিপংকর এর ৩০তম জন্মদিন আজ। ছবি-সম্পাদিত

সুপ্রভাত বগুড়া (স্বাধীন মতামত): দৈনিক সুপ্রভাত বগুড়া” নিউজ, অন-লাইন নিউজ পোর্টালের বগুড়া সদর উপজেলা প্রতিনিধি এ.কে দিপংকর এর ৩০তম জন্মদিন আজ।

১৯৯০ সালের এই দিনে জামালপুর জেলার মাদারগঞ্জ থানায় এ.কে দিপংকরের জন্ম। বাবা-মা হারা এই সাংবাদিক বর্তমানে বগুড়া জেলার বিসিক এলাকায় বাস করেন। তার স্বপ্ন সাংবাদিকতার মত মহান পেশার মাধ্যমে তিনি মানু্ষের মাঝে সমাজের অসঙ্গতি তুলে ধরবেন, জাগ্রত করবেন মানুষের বিবেক।

উত্তরবঙ্গের অত্যন্ত জনপ্রিয় এবং পাঠক নন্দিত ‘দৈনিক সুপ্রভাত বগুড়া’ অন-লাইন নিউজ পোর্টালের জন্মলগ্ন থেকেই তরুণ এই সাংবাদিক বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পত্রিকার সুনাম অক্ষুন্ন রেখেছেন।

জন্মদিনের এই শুভক্ষণে “দৈনিক সুপ্রভাত বগুড়া” পরিবারের পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

তার জন্মদিনে “দৈনিক সুপ্রভাত বগুড়া” অন-লাইন নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদক- মোঃ আশরাফুল ইসলাম রহিত, নির্বাহী সম্পাদক- ইঞ্জিঃ মোছাঃ শিরিন আক্তার, বার্তা সম্পাদক- মোঃ আবু সাঈদ হেলাল ও প্রধান উপদেষ্টা রাকিব উদ্দিন প্রাং সিজার সহ সর্বস্তরের প্রতিনিধি এবং সকল কলা-কুশলী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সাংবাদিক এ.কে দিপংকর তার জন্মদিন উপলক্ষ্যে গতকাল দৈনিক সুপ্রভাত বগুড়াকে জানায়:- দেশের এই ক্লান্তিলগ্নে আমি আমার ৩০ তম জন্মদিনে আমার প্রিয় “দৈনিক সুপ্রভাত বগুড়া” অন-লাইন পত্রিকা পরিবারের সদস্য হওয়ায় সুপ্রভাত বগুড়া পরিবারের সকলকে শুভেচ্ছা অভিনন্দন ও ভালবাসা জ্ঞাপন করছি।

সেই সাথে ক্ষুদ্র একজন গণমাধ্যম কর্মী হিসাবে সব সময় যেন দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারি সে জন্য সকলের কাছে আমি দোয়া চাই।

বাংলাদেশ তথা সারা পৃথীবিতে যে মহামারী করোনা রোগ আমাদের মাঝে এসেছে তার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে ক্ষমা ও আমাদের সকল কে যেন তিনি মাফ করে দেন ও আমাদের সুস্থ রাখেন এবং যারা অসুস্থ হয়েছেন তাদের কে যেন সৃষ্টিকর্তা সুস্থতা দান করেন।