ধামইরহাটে করোনা শনাক্তের জন্য চেয়ারম্যান, ইউএনও, মেয়র,কর্মকর্তা ও আ.লীগ নেতার নমুনা সংগ্রহ

131

সুপ্রভাত বগুড়া ( মোত্তাখারুল হক,ধামইরহাট (নওগাঁ): নওগাঁর ধামইরহাটে সংসদ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় উপজেলা চেয়ারম্যান, মেয়র, ইউএনও, আ.লীগের সভাপতির নমুনা সংগ্রহ করা হয়েছে।

জানা গেছে, নওগাঁ-২ (ধামইরহাট-পতœীতলা) আসনের এমপি মো.শহীদুজ্জামান সরকার গত ১ মে করোনা ভাইরাসে আক্রান্ত হন। গত এপ্রিল মাসের ২৩ এবং ২৪ তারিখে ধামইরহাটে খাদ্য সামগ্রী বিতরণ এবং ধান ক্রয় সংক্রান্ত সভায় সংসদ সদস্য অংশ গ্রহণ করেন।

ওই সভা এবং খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে যে সকল কর্মকর্তা ও নেতাকর্র্মীরা অংশ গ্রহণ করেন তাদের চিহিৃত করে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.স্বপন কুমার বিশ্বাস বলেন, সংসদ সদস্যের সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহিৃত করা হয়েছে।

আজ রবিবার সকাল থেকে উপজেলা চেয়ারম্যান মো.আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায়, জেলা পরিষদের সদস্য মো.নুরুজ্জামান হোসেন, ধামইরহাট পৌরসভার মেয়র আমিনুর রহমান,

উপজেলা কৃষি কর্মকর্তা সেলিম রেজা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো .দেলদার হোসেন, থানা আ.লীগের যুগ্ম সম্পাদক ওবায়দুল হক সরকারের নমুনা সংগ্রহ করা হয়েছে।