ধামইরহাটে র‌্যারের অভিযানে ২০ জন মাদকসেবীর কারাদন্ড

83
ধামইরহাটে র‌্যারের অভিযানে ২০ জন মাদকসেবীর কারাদন্ড। ছবি-মুন্নাফ

সুপ্রভাত বগুড়া (ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি): নওগাঁর ধামইরহাটে র‌্যাবের দিনব্যাপি ঝটিকা অভিযানে ২০ জন মাদকসেবীকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুর থেকে সন্ধা ৬ টা পর্যন্ত উপজেলার জাহানপুর ইউনিয়নের অন্তর্গত মঙ্গলবাড়ী এলাকায় এই অভিযান চালানো হয়। পরে ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়ের ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে তাদের কে সাজা প্রদানের মাধ্যমে কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

জানা গেছে, গোপন সংবাদ পেয়ে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম মোহাইমেনুর রশিদের নেতৃত্বে উপজেলার মঙ্গলবাড়ীতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। অভিযানে ২০ জনকে মাদক সেবন ও বহনের দায়ে আটক করা হয় এবং উদ্ধারকৃত মাদকদব্রসহ সরঞ্জামাদি জনসম্মুখে ধ্বংস করা হয়।

আটককৃতরা হলেন, মাদকসেবী জাবেদ মন্ডল (৩৮) ও জাহাঙ্গীর আলম (২৬) কে তিন বছরের জন্য বিনাশ্রম কারাদন্ড ও রাজ্জাক মন্ডল (৩৮), রেজওয়ান হোসেন (২২), আলমগীর হোসেন (৩৬), শামীম হাসান (২২), মিঠন মিয়া(৩০) মুকুল হোসেন(২২), কাওসার হোসেন (৩০), সাইফুল ইসলাম (২২), বিপ্লব মহত (২০), রহিম (১৮),

ও রনি মালি (২২) প্রত্যেক কে দুই বছরের জেল এবং রাশেদুল ইসলাম (২৬), রাজু হোসেন (২৪), মিলন হোসেন (৩৫), রাজু হোসেন (২৫), রাজিব হোসেন (১৮), সিমান্ত হোসেন (২৬) ও আব্দুল মজিদ (২৮) কে এক মাসের কারাদন্ড প্রদান করা হয়।