ধামরাইয়ে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান

94

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি): ঢাকার ধামরাইয়ে উপজেলা চেয়ারম্যান মোঃ মোহাদ্দেস হোসেন এর ব্যক্তিগত উদ্যোগে নিজ তহবিল থেকে গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে প্রতিদিন খাদ্য সামগ্রী বিতরণ করে চলেছেন।

আজ শনিবার (৯ মে ) বিকালে ধামরাই যাত্রাবাড়ী মাঠ থেকে ও সকালে কুল্লা ইউনিয়ন আড়ালিয়া এলাকায় প্রায় ৫ শতাধিক নিন্মআয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তারই ধারাবাহিকতায় প্রতিদিন উপজেলা পৌরসভা সহ বিভিন্ন যায়গায় বিভিন্ন ভাবে, সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরণ করা হচ্ছে।

এ প্রর্যোন্ত প্রায় (৮০০০) হাজার গরীব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। খাদ্য সামগ্রী মধ্যে ছিলো চাল,ডাল,আলু তৈল পিঁয়াজ।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেস হোসেন বলেন সারা বিশ্বে মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে সচেতন ও সর্তক থাকতে হবে,আপনারা অযথা ভয় পাবেন না, প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হবেন না, সামাজিক দুরত্ব বজায় রাখবেন, ঘন ঘন হ্যান্ডওয়াস দিয়ে হাত ধুবেন, ও সর্বদা মাস্ক পরিধান করবেন।

স্বাস্থ্য সচেতনতা ও সতর্কতা অবলম্বন করবেন এবং করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে সকল নীতিমালা মেনে চলবেন। তিনি আরও বলেন, ধামরাই উপজেলার কোন গরীব অসহায় মানুষ খাদ্যের অভাবে কষ্ট না পায় সে লক্ষ্যেই তিনি কাজ করে যাচ্ছেন, এ খাদ্য সামগ্রী বিতরনের কাজ চলমান থাকবে বলে তিনি জানান।

ত্রাণ সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা সাবেক কৃষিবিষয়ক সম্পাদক শফিক আনোয়ার গুলশান, পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন, পৌর সভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাবুল হোসেন, ধামরাই পৌর যুবলীগের সাধারন সম্পাদক সানাউল হক সুজন, ছাত্র লীগ নেতা মোঃ সাইদুল ইসলাম পিয়াশ, ছাত্র লীগ নেতা তুষার আহমেদ শান্ত, সহ প্রমুখ