ধামরাইয়ে গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

109

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি): ক‌রোনা ভাইরাস প্রতিরো‌ধ করতে সারা বাংলাদেশ লক ডাউন করা হয়েছে,ফলে বন্ধ হয়ে গেছে দিনমুজুর,অসহায় দিন আনে দিন খায় এমন সব পরিবারের রোজি রোজগার,পরতে হচ্ছে তাদের খাদ্য সংকট সহ নানা রকমের সমস্যায়।

সরকারের নির্দেশে ঘ‌রে থাকা এ সব নিন্ম আ‌য়ের পরিবারের মাঝে ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঢাকা – ২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ এর নিজ উদ্যোগে নিজ অর্থ তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরন করে চলেছেন । তারই ধারা শুক্রবার  (৮ মে ) সকালে থেকে সুতিপাড়া ইউনিয়নের বিভিন্ন স্থানের ৩০০ পরিবার কে খাদ্য সামগ্রী সহায়তা করা হয়েছে।

এ সময় ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ অনুপস্থিত থেকে খাদ্য বিতরণ সময় মোবাইল ফোন এর মাধ্যমে বক্তব্য রাখেন। পরে এমপি সাহেবের প্রতিনিধি হিসাবে গরীব অসহায় পরিবারের মানুষের হাতে খাদ্য সামগ্রী তোলে দেন ধামরাই উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও এমপি সাহেবের পিএস মোঃ বিল্লাল হোসেন এবং ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা।

মোবাইল ফোন এর মাধ্যমে বক্তব্যের মাধ্যমে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ জনান- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নির্দেশে তার ব্যক্তিগত ভাবে খাদ্য সামগ্রী সহায়তা করা হচ্ছে -হবে। আর তাদের এ খাদ্য সামগ্রী বিতরনের কাজ চলমান থাকবে বলে তিনি জানান। 

খাদ্য বিতরনকালে আরো উপস্থিত ছিলেন – সমাজ সেবক মোঃ জহিরুল ইসলাম জুয়েল,সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ শহিদুল ইসলাম,সুতিপাড়া ইউপি ২নং ওয়ার্ড আওয়ামীগের সভাপতি মোঃ আনোয়ার কবির গনি,সাধারন সম্পাদক লোকমান,সুতিপাড়া ইউপি ক্রাণ বিষয়ক সম্পাদক মোঃ সেলিম,সুতিপাড়া ইউপি ২নং ওয়ার্ড যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম সবুজ,আবুল কালাম প্রমুখ।