ধামরাইয়ে ঢাকা জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন ফেরদৌস মুরাদ এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

128

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি): করোনা ভাইরাস প্রতিরোধে ঘর বন্দি হয়ে পরেছে বেশির মানুয়,ফলে অনেকই হয়ে পরেছে কর্মহীন,পাড়তে হচ্ছে খাদ্যের সংকট সহ অর্থিক অনোটনে।

সেই কর্মহীন হয়ে পড়া গরীব অসহায় পরিবারের খাদ্য সংকট দুর করতে দলীয় নির্দেশে বিএনপির পক্ষ থেকে ঢাকা জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন ফেরদৌস মুরাদ এর উদ্যোগে তার নিজ অর্থ তহবিল থেকে ধামরাই উপজেলার কুল্লা,নান্নার,গাংগুটিয়া, কুশুরা ও ধামরাই সদর ইউনিয়নের ১৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ মে) ধামরাইয়ের কালামপুরে ঢাকা জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন ফেরদৌস মুরাদ এর নিজ বাস ভবন থেকে স্থানীয় নেতা কর্মীদের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন,পরে স্থানীয় নেতাকর্মীরা তাদের ইউনিয়নের কর্মহীন গরীব অসহায় পরিবারের নিকট এ খাদ্য সামগ্রী পৌছে দেন।

এ সময় উপস্থিত ছিলেন-ঢাকা জেলা বিএনপির প্রচার সম্পাদক সুনিল সাহা,ধামরাই উপজেলা স্বেচ্ছসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম আহম্মেদ,ধামরাই উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক আব্দুল হাই,

ধামরাই উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইসমাইল হোসেন সুমন,সাবেক সাধারন সম্পাদক মোঃ সোহেল রানা,ধামরাই উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ইবাদুল হক জাহিদ,সাবেক যুগ্ন আহ্বায়ক আজিজুল রহমান পলাশ,আবু তাহের প্রমুখ।

এ সময় ধামরাই উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইসমাইল হোসেন সুমন বলেন -মুরাদ ভাই শুধু করোনাতেই নয়,সে যে কোন প্রয়োজনে মানুষের পাশে থাকে সব সময়, ধামরাইয়ের জনগন তাকে বিএনপির কান্ডারি হিসেবে জানে।

ঢাকা জেলা যুবদল নেতা ইয়াছিন ফেরদৌস মুরাদ সময় বার্তা কে বলেন – করোনা ভাইরাসের কারণে অনেক মানুষ কর্মহীন হয়ে কষ্টে আছে। দলমত নির্বিশেষে তাদের পাশে আমাদের দাঁড়ানো উচিত।

সে মোতাবেক দলীয় নির্দেশে ধামরাইয়ের অসহায় ৬ হাজার পরিবারের মধ্যে চাল, ডাল, আলু, পিয়াজ ও তেলসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এটা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।