ধামরাইয়ে বৃক্ষ-মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরন করলেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন

22
ধামরাইয়ে বৃক্ষ-মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরন করলেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন। ছবি-মিজানুর রহমান

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি): ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন এর ব্যক্তিগত উদ্যোগে নিজ অর্থ তহবিল থেকে ধামরাই উপজেলায় বিভিন্ন স্থানে মাস্ক,খাদ্য সামগ্রী বিতরন ও বৃক্ষরোপণ কর্মসূচি করেই চলেছেন।

তারই ধারাবাহিগতায় বৃহস্পতিবার (২) জুলাই) সারাদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে বৃক্ষরোপণ কর্মসূচি ও করোনা ভাইরাস প্রতিরোধে ধামরাইয়ের ধামরাই সদর,বাইশাকান্দা,বালিয়া,আমতা,গাংগুটিয়া ও সানোড়া ইউনিয়নের বিভিন্ন স্থানের জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধিতে মাইকিং ও পথচারি,দোকানদার,ভ্যান/রিক্সা চালক প্রায় ৭০০০(সাত হাজার) মানুষের মাঝে মাস্ক ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ১৫০০(পনেরশত) বৃক্ষ বিতরন করা হয়েছে।

বিতরনকালে ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন বলেন-করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে তিনি কাজ করে যাচ্ছেন -যাবেন। তার এ বিতরনের কাজ চলমান থাকবে বলেও তিনি জানান।

বিতরনের সময় উপস্থিত ছিলেন -ধামরাই উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম,উপজেলা যুবলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ সেলিম খান,পৌর যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান,

পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শহিদুল আমিন স্বপন,ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ নেতা তুষার আহম্মেদ শান্ত সহ যুবলীগ ছাত্রলীগ আরো অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।