ধামরাইয়ে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন কুল্লা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান

62

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি): ঢাকার ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও (৩ নং) ওয়ার্ডের ইউপি সদস্য মো বোরহান উদ্দিন এর উদ্যোগে ব্যক্তিগত নিজ তহবিল থেকে বাড়ি বাড়ি গিয়ে নিন্মআয়ের পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ চলমান রয়েছে।

আজ শুক্রবার ( ৮ মে ) সকাল থেকে উপজেলার কুল্লা ইউনিয়নের তিন নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান জনাব মোঃ বোরহান উদ্দিনের উদ্যোগেখাতরা, বাশাইল, বড়চন্দ্রাইল এলাকার ( প্রায় শতাধিক) হতদরিদ্র পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্যানেল চেয়ারম্যান বোরহান উদ্দিন বলেন – মহামারী করোনা ভাইরাস পাদুর্ভাব এর কারনে বাংলাদেশে চলমান সরকারী বন্ধের কারণে খেটে খাওয়া দিনমজুর শ্রেণির মানুষ এখন ভোগান্তিতে পড়েছেন, বাংলাদেশে এখন করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছ।

নিন্মআয়ের মানুষ এখন ঘরের বাইরে যেতে পারে না, তাই আমি এলাকার যুবকদের সাথে নিয়ে, নিজ তহবিল থেকে প্রায় শতাধিক পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ১ কেজি আলু, ১ কেজি পিঁয়াজ দিয়ে নিন্মআয়ের পরিবারের মাঝে কিছু সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি, আমি মনে করি দেশের এই দুঃসময়ে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।

যেজার অবস্থান থেকে যতটুকু সম্ভব কর্মবিহিন লোকের মুখে একটু খাবারের ব্যবস্থা করে দিন, সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাই। আমাদের দেশের নিন্মআয়ের কর্মজীবি মানুষ যারা বেকার হয়েছে যাদের কাজ নেই, তারা যেনো না খেয়ে থাকেনা।

ত্রান সামগ্রী বিতরণ করার সময় অপুস্থিত ছিলেন যুবলীগ নেতা মোঃ রেজাউল করিম ( বাদশা), যুবলীগ নেতা মোঃ সবুজ, যুবলীগ নেতা মোঃ ইকবাল মামুন, আওয়ামীলীগ নেতা আয়নাল হক, সৈনিক মোঃ রুবেল হোসেন, সহ অনেকেঅপুস্থিত ছিলেন।