ধামরাইয়ে স্বর্ণের বারসহ চোরাকারবারী চক্রের ৫ সদস্য গ্রেফতার !

22
ধামরাইয়ে স্বর্ণের বারসহ চোরাকারবারী চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ! ছবি-মিজান
সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি): ঢাকার ধামরাইয়ের পটল এলাকা থেকে স্বর্ণ চোরাকারবারী চক্রের ৫ সদস্যকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার (০৯ জুলাই)  দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
গেল রাতে ধামরাইয়ের পটল এলাকা থেকে তাদের আটক করে ধামরাই থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২টি স্বর্ণের বারসহ মোট ২৫ ভরি স্বর্ণাংকার উদ্ধার করা হয়।
ধামরাই থানার পরিদর্শক (অপারেশন) মাছুদুর রহমান জানান, গেল রাতে সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম নাইট রাউন্ড টহল ডিউটিকালে ধামরাই বাজার এলাকায় একটি সন্দেহভাজন প্রাইভেটকার দেখতে পান।
পরে ধামরাই থানা পুলিশের সহযোগীতায় প্রাইভেটকারের চালক ও দুই যাত্রীকে আটক করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা জানান, তাদের অপর এক সহযোগী পটল এলাকার বিদেশ ফেরত রুবেলের বাড়িতে বিদেশ থেকে শুল্ক ফাকি দিয়ে আনা স্বর্ণ আনতে গিয়েছে।
পরে পুলিশ বিদেশ ফেরত রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে রুবেলসহ চক্রের আরো এক সদস্যকে আটক করে। এসময় তাদের কাছ থেকে দুটি স্বর্ণের বারসহ মোট ২৫ ভরি স্বর্ণংকার উদ্ধার করা হয়।