ধামরাই‌য়ে ৫০০ প‌রিবা‌রের মা‌ঝে খাদ‌্য সামগ্রী বিতরন করেছেন ইউপি সা‌বেক চেয়ারম‌্যান

123

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি): ঢাকার ধামরাই‌য়ে ক‌রোনা ভাইরা‌সে ঘ‌রে ব‌ন্দি কর্মহীন ৫০০ প‌রিবা‌রের মা‌ঝে খাদ‌্য সামগ্রী বিতরন ক‌রে‌ছেন আমতা ইউ পি সা‌বেক চেয়ারম‌্যান মোঃ মহ‌সিন খান।‌

তি‌নি আমতা ইউ‌নিয়‌নের আমতা খেলার মাঠ,বাওখন্ড,না‌ন্দেশ্বরী,পুরান বাস স্টান্ড,ও আদর্শ গ্রাম এলাকার কর্মহীন প‌রিবা‌রের মা‌ঝে তার নিজ তহ‌বিল থে‌কে এই খাদ‌্য সামগ্রী বিতরন ক‌রে‌ছেন। সারা দিন ব‌্যাপী তি‌নি এই ত্রাণ সামগ্রী বিতরন ক‌রে‌ছেন।

খাদ‌্য সামগ্রী বিতর‌নের সময় সা‌বেক এই চেয়ারম‌্যান ব‌লেন সারা বি‌শ্বের মানুষ খুব বিপ‌দে আ‌ছে, ক‌রোনা ভারা‌সের কার‌নে কর্মহীন হ‌য়ে প‌ড়ে‌ছে, কর্ম না থাকায় রোজীর পথ বন্ধ হ‌য়ে গে‌ছে আমা‌দের মা‌ঝে অ‌নে‌কেই মান‌ব্রে জীবন যাপন কর‌ছেন।

এই দূর‌দি‌নে আপনা‌দের পা‌শে থাকার আমর এই স্বল্প প্রচেষ্টা আপনারা আমার ও আমার প‌রিবা‌রের জন‌্য দোয়া করবেন আ‌মি আপনা‌দের পা‌শে থাক‌বো।ক‌রোনা ভাইরাস সম্প‌র্কে তি‌নি উপ‌স্থিত লোকজন কে ব‌লেন বর্তমা‌নে ক‌রোনার কার‌নে আমরা খুব ক‌ষ্টে আ‌ছি এ‌টি এক‌টি প্রাণ ঘা‌তি রোগ এর ঔষদ এখ‌নো বের হয়‌নি তাই এর হ‌াত থে‌কে বাচ‌তে আমা‌দের স‌চেতন থাক‌তে হ‌বে।

আপনারা অবশ‌্যই নিজ বা‌ড়ি‌তে থাক‌বেন প্রয়োজন ছাড়া ঘ‌রের বা‌হি‌রে যা‌বেন না।ঘি‌রের বা‌হির থে‌কে ফি‌রে অবশ‌্যই সাবান দি‌য়ে হাত ধৌত কর‌বেন। বা‌ড়ি আসবাব পত্র নিয়‌মিত প‌রিষ্কার রাখ‌বেন প্রয়োজ‌নে জিবা‌নো নাষক দি‌বেন।

বাজার বা দোকা‌নে গে‌লে বেশী লোকজন থাক‌লে তার থে‌কে দূ‌রে থাক‌বেন তাহ‌লেই এর থে‌কে আপ‌নি ও আপনার প‌রিবার কে সুস্থ‌্য রাখ‌তে পার‌বেনব।খাদ‌্য সামগ্রী বিতর‌নের সময় আরও উপ‌স্থিত ছি‌লেন তার ছোট ছে‌লে মুশ‌ফিকুর রহমান খান,মোঃ ত‌মিজ উ‌দ্দিন ।