নওগাঁয় কৃষকের জমির ধান কেঁটে বাড়ি পোঁছে দিল তিলকপুর ইউনিয়নের চেয়ারম্যান

64

সুপ্রভাত বগুড়া (অন্তর আহম্মেদ নওগাঁ প্রতিনিধি): নওগাঁয় অসহায় কৃষকের জমির ধান কেঁটে দিল, ৪নং তিলকপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম কেন্দ্রীয় আওয়ামীলীগ ও নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর নির্দেশনায় দুই অসহায় কৃষকের জমির ধান কেঁটে দিল নওগাঁ তিলকপুর ইউনিয়নের চেয়ারম্যান।

আজ বৃহস্পতিবার সকালে নওগাঁ সদরের মঙ্গলপুর গ্রামের বিলের মাঠে অসহায় কৃষক মোছাঃ রাবেয়া খাতুনের এক বিঘা ও মোঃ আব্দুল মান্নানের এক বিঘা ও মোঃ সত্তার হোসেনের এক বিঘা জমির ধান কেঁটে বাড়িতে পৌঁছে দেয় চেয়ারম্যান ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ নেতাকর্মীরা ।

এ সময় উপস্থিত ছিলেন, তিলকপুর ইউনিয়ন ৭নং মঙ্গলপুর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৭নং ওয়ার্ড কমিশনার এস,এম আজিজুল হক, তিলকপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ রঞ্জু আহমেদ, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, মোঃ হাফিজা রহমান সহ আরো অনেকেই।

অসহায় কৃষক মোঃ আব্দুল মান্নান বলেন, আমি গরীব মানুষ আমার ধান কেঁটে নেয়ার মত টাকা কাছে নাই। তাছাড়া করোনার কারনে তেমন ধান কাটার শ্রমিক পাওয়া যাচ্ছেনা। আমার বিষয়ে জানতে পেরে খোজঁ খবর নিয়ে আজ এসে ইউনিয়নের চেয়ারম্যান সহ কর্মীরা ধান কেটে বাড়িতে তুলে দিল।

আমাকে সহযোগিতার হাত বাড়ানোর জন্য তাদের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা সব সময় এমন ভালো কাজ করে যাবে এমনটাই আশা করছি। নওগাঁ তিলকপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম বলেন, কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক এর নির্দেশনায় ধান কেঁটে ঘরে পোঁছে দিচ্ছি।

নওগাঁ সদরের মঙ্গলপুর বিল মাঠে অসহায় তিন কৃষকের ৩ বিঘা জমির ধান কাঁটতে পারেনি। বিষয়টি জানতে পেরে, আমরা ইউনিয়নের নেতা কর্মীরা তার জমির ধান কেটে পৌঁছে দিলাম। অসহায় কৃষকদের ধান কেঁটে দেওয়ার এ ধারা অব্যাহত থাকবে।