নওগাঁয় চাঁদার টাকা না পেয়ে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ !

119

সুপ্রভাত বগুড়া (অন্তর আহম্মেদ নওগাঁ): নওগাঁ হাট নওগাঁ মসজিদ সংলগ্ন নয়ন স্টোরে চাঁদার টাকা না পেয়ে নয়ন স্টোরের তরিকুল ইসলাম নয়ন (১৯) কে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে কাউছার হোসেন( ২৬)। জানা যায়, ওই এলাকায় তরিকুল ইসলাম নয়ন( ১৯) হাট নওগাঁ মসজিদ সংলগ্ন নয়ন স্টর নামে একটি মুদি দোকান আছে।

কাউসার হোসেন প্রায় চাঁদা দাবি করে, চাঁদা দিতে নয়ন হোসেন অস্বীকার করলে শত্রুতা শুরু হয়। শত্রুতার জের ধরেই মাঝেমধ্যে নয়ন হোসেনকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ প্রাণনাশের ভয় ভীতি দেখাতো।

০৬/০৫/২০২০ ইং দুপুর ১.৩০ সময় নয়নের দোকানে কাউসার সহ দলবদ্ধ হয়ে হাতের লাঠি, লোহার রড, চাকু নিয়ে এসে নয়নের দোকানে ডুকে চাঁদা দাবি করে চাঁদা দিতে অস্বীকার করলে, দোকানে বিভিন্ন কোম্পানি কে দেওয়া জন্য ক্যাশ বক্সের মধ্যে থাকা “১০ হাজর টাকা, জোর করে নিতে চাইলে ব্যাধা দিলে,

মাথায় রড দিয়ে আঘাত করে জখম করে, কাউছার এর হাতে থাকা চাকু হত্যার উদ্দেশ্যে পেটে আঘাত করে, ফলে নয়ন গুরুত্বর আহতাবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে, হামলাকারীরা তাঁকে মৃত ভেবে ফেলে রেখে টাকা নিয়ে পালিয়ে যায়।

পরে আশ পাশের লোকজন তাঁকে উদ্ধার করে নওগাঁ সদর মেডিকেল কলেজ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেও তার অবস্থা আশঙ্কাজনক।

এই বিষয়ে, কাউছার হোসেন সাথে মুঠোফোনে যোগাযোগ করতে ০১৭১৯১৬৬৯১২ ফোন দিলে ফোন রিসিভ করে না। এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন বলেন, ঘটনা সত্য অভিযোগ নেওয়া হয়েছে ও মামলার প্রস্তুতি চলছে।