নওগাঁয় শয়ন ঘর থেকে বিদেশ ফেরত ছেলে ও মায়ের মরদেহ উদ্ধার!

143

সুপ্রভাত বগুড়া (অন্তর আহম্মেদ নওগাঁ): নওগাঁর রাণীনগরে মা রাশেদা বেগম (৫৫) ও বিদেশ ফেরত ছেলে মোঃ আসলাম হোসেনের (৩৫) রহস্যজনক মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

নিহত রাশেদা বেগম উপজেলার গোনা ইউনিয়নের গোনা ইউনিয়নের পিরেরা গ্রামের আব্দুস সালামের স্ত্রী এবং আসলাম হোসেন তার ছেলে। শনিবার পুলিশ নিহতদের শয়ন কক্ষ থেকে লাশ দুটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান এদিন সকালে মা ও ছেলের কোন সাড়া শব্দ না পাওয়ায় তাদের ঘরের জানালা দিয়ে ছেলে আসলামের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। এরপর বাড়ির মধ্যে প্রবেশ করে ঘরের মেঝেতে মায়েরও মৃতদেহ দেখতে পায়।

পরে পুলিশকে খবর দিলে তাদের মৃতদেহ উদ্ধার করে।রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল হক জানান, নিহত আব্দুস সালাম দীর্ঘদিন বিদেশে ছিল। গত একবছর পূর্বে তিনি দেশে এসে মা-ছেলে এক বাসাতেই থাকতেন।

ধারনা করা হচ্ছে শনিবার ছেলের গলায়দড়ি দেয়া অবস্থায় ঝুলন্ত লাশ দেখে তিনিও স্টোক করে মারা যান। তবে ছেলে কেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলো তা এখনো জানা যায়নি।

তিনি আরো বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।