নওগাঁয় ৩০০জন নেতা-কর্মীকে ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করলেন বিমান কুমার রায়

96

সুপ্রভাত বগুড়া (অন্তর আহম্মেদ): নওগাঁ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় এর নিজ উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে যুবলীগ সহ অঙ্গসংগঠনের ৩০০ নেতা-কর্মীর মাঝে ঈদ খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

অসহায় হত দরিদ্র ও কর্মহীন মানুষকে সাহায্য করে যাচ্ছেন, বিমান কুমার রায়, সাহায্যের মধ্যে রয়েছে, খাদ্য সামগ্রী,সবজি ও টাকা। শুধু নিজেদের এলাকায় নয়, নিজের এলাকার বাহিরেও বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়।

করোনা ভাইরাস আক্রান্তের প্রথম থেকেই বিভিন্নভাবে নিজের অর্থায়নে সমাজের গরীব, মেহনতি, অসহায় ও কর্মহীন মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। প্রতিদিন খুঁজে খুঁজে বিভিন্ন জায়গা থেকে লোকজনদের এনে সহযোগীতা করছেন।

এপর্যন্ত কর্মহীন ও অসহায় দশ,হাজার জন লোককে অর্থনৈতিক ও খাদ্য সহায়তা করেছেন। বিনা মূল্যে বিতরন করছেন নানা জাতের সবজি। সবজির মধ্যে রয়েছে মিস্টি কুমড়া, বরবটি, শাক, ঢেড়স, টমেটো, শশাসহ বিভিন্ন জাত।

এপর্যন্ত বিভিন্ন জায়গায় প্রায় সাতশত লোকদের মধ্যে বন্টন করেছেন। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে ততদিন তাঁর এ প্রচেষ্ঠা অব্যাহত থাকবে। উপকার ভোগীরা জানান লকডাউনের সময় বাজারে যেতে পারেন না।

আবার অনেকের কাজও নেই, তাই সমস্যার মধ্যে ছিলেন এসময়ে সাহায্যটা তাদের খুবই উপকারে আসছে। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় বলেন, একা সরকারের পক্ষে সকলকে সহযোগীতা করা সম্ভব নয়, তাই নিজের দায়বদ্ধতা থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। যতদিন করোনা থাকবে ততদিন তার একাজ অব্যাহত থাকবে।