নওগাঁর আত্রাইয়ে চলতি মৌসুমে বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন

68

সুপ্রভাত বগুড়া (এমরান মাহমুদ প্রত্যয়,নওগাঁ,প্রতিনিধি): নওগাঁর আত্রাইয়ে সরকারি ভাবে চলতি মৌসুমে অভ্যন্তরীন বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় খাদ্য গুদামের আয়োজনে আনুষ্ঠানিক ভাবে খাদ্য গুদামে এর উদ্বোধন করা হয়। 

আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ছানাউল ইসলাম এর সভাপতিত্বে ধান সংগ্রহের শুভ উদ্বোধন করেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এবাদুর রহমান এবাদ।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভ‚মি)মোঃ আরিফ মুর্শেদ মিশু, উপজেলা মহিলা ভাইস মহিলা চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নূরু ন্নবী, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রিয়াজুল হক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল,

সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নভেন্দু নারায়ন চৌধুরী, মনিয়ারী ইউপি চেয়ারম্যান আল্লামা শেরে বিপ্লব, সরকারি অন্যান্য কর্মকর্তা কর্মচারীরাসহ কৃষক ও গণ্যমান্য ব্যক্তি বর্গ।

এদিন উপজেলার জাত আমরুল গ্রামের কৃষক আবু বক্কর সিদ্দিকের কাছ থেকে কৃষি কার্ডের মাধ্যমে ১টন ধান ক্রয় করে এর শুভ উদ্বোধন করা হয়।

খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজুল হক  জানান, চলতি মৌসুমে আত্রাই 
উপজেলায় লটারী মাধমে সরাসরি ভাবে কৃষকদের নিকট থেকে ২৬ টাকা কেজি দরে ২২ শ ৮৬ মেট্রিকটন ধান সংগ্রহ করা হবে।