নওগাঁর ধামইরহাটে বান্ধবীকে ধর্ষনের অভিযোগে বন্ধু আটক

19
নওগাঁর ধামইরহাটে বান্ধবীকে ধর্ষনের অভিযোগে বন্ধু আটক। প্রতিকী ছবি-প্রত্যয়

সুপ্রভাত বগুড়া (নওগাঁ জেলা প্রতিনিধি): নওগাঁর ধামইরহাটে বান্ধবীকে ধর্ষনের অভিযোগেে বন্ধুকে আটক করা হয়েছে। বিষয়টি নিয়ে ওই মেয়ের মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্নের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ধর্ষককে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করেছে।

ধামইরহাট থানায় মামলা সূত্রে জানা গেছে,গত শুক্রবার রাতে ধামইরহাট পৌরসভার অন্তর্গত হাটনগর গ্রামের পিতা হারা জনৈক ছাত্রী (১৭) কে নিজ বাড়ীতে তার সহপাঠি বন্ধু আরিফুল ইসলাম (১৮) জোর পূর্বক ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকার শুনে মেয়েটির মাসহ প্রতিবেশীরা ছুটে এসে ধর্ষককে আটক করে।

রাতেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েসহ ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে। ধর্ষক ও ধর্ষিতা স্থানীয় একটি কলেজে একই শ্রেণীতে পড়াশুনা করছে। আটক ধর্ষক উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত নিকেশ্বর ডাঙ্গাপাড়া গ্রামের সাইদুল ইসলামে ছেলে।

এদিকে ধর্ষিতার মা বাদী হয়ে ধামইরহাট একটি ধর্ষণ মামলা দায়ের করেন।এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,মেয়েটির মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলা নং-২০,তারিখ-১৮/০৭/২০২০ ইং। ধর্ষককে আটক করে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্নের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।