নওগাঁর রাণীনগরে পুলিশের পৃথক অভিযানে আটক-৫,ইয়াবা ও মটরসাইকেল উদ্ধার

73
নওগাঁর রাণীনগরে পুলিশের পৃথক অভিযানে আটক-৫,ইয়াবা ও মটরসাইকেল উদ্ধার। ছবি-এমরান মাহমুদ

সুপ্রভাত বগুড়া (নওগাঁ  জেলা  প্রতিনিধি): নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে পল্লীবিদ্যুতের দু’জন লাইম্যানসহ তিনজনকে আটক করেছে। এসময় তাদের নিকট থেকে আটশত পিস ইয়াবা ও দু’টি মটরসাইকেল উদ্ধার করেছে। এছাড়া তাসের মাধ্যমে জুয়া খেলার সময় দু’জুয়ারুকে আটক করেছে।

আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথকভাবে মামলা রুজু করে আদালতে সোর্পদ করা হয়েছে।রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক জানান,উপজেলার কুজাইল বালিকা বিদ্যালয়ের সামনে মাদক কারবারিরা মাদক বেচা-কেনা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে পল্লীবিদ্যুতের দু’জন লাইনম্যানসহ তিনজনকে আটক করা হয়।

আটককালে তাদের নিকট থেকে আটশত পিস ইয়াবা এবং মাদক বহনের কাজে ব্যবহৃত দু’টি মটরসাইকেল জব্দ করা হয়। আটককৃতরা হলেন রাজশাহীর চারঘাট উপজেলার মেরামতপুর গ্রামের কাইকাউস আহম্মেদের ছেলে আব্বাছ আলী (৩৮) ও ইয়ানবী আহম্মেদ (৩০) এবং নওগাঁর আত্রাই উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকার বছির উদ্দীনের ছেলে তারেক রহমান (২৫)।

এর মধ্যে তারেক ও আব্বাছ চারঘাট উপজেলায় পল্লীবিদ্যুতের লাইনম্যান হিসেবে কর্মরত। তিনি আরো জানান,তারা পল্লীবিদ্যুতের লাইনম্যান হিসেবে চাকুরীর আড়ালে অধিক অর্থ আয়ের ধান্দায় মাদক ব্যবসা করে আসছে। আকট তিনজনই আন্ত:জেলা মাদক ব্যবসায়ী।

অপর দিকে একই রাতে উপজেলার গোনা ইউনিয়নের লক্ষীপুর গ্রামে তাসের মাধ্যমে জুয়া খেলার সময় একই গ্রামের মিজানুর রহমান (৩৮) ও সবুজ হোসেন (৩৩) কে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথকভাবে মামলা রুজু করে আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন ওসি