নওগাঁ বদলগাঁছী তে মুজিবশর্তবর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন ও চারা বিতরন

41
নওগাঁ বদলগাঁছী তে মুজিবশর্তবর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন ও চারা বিতরন। ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (বুলবুল আহম্মেদ ( বুলু) নওগাঁ বদলগাঁছী প্রতিনিধি):  বদলগাছীতে জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ করা হয়েছে। বুধবার (১৫ জুলাই) বেলা ১২টায় বদলগাছী প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষ চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার সেলিম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবু তাহির। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী, সা. সম্পাদক আমানুজ্জামান সিউল, বদলগাছী উপজেলা যুবলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম (সাজু), সা. সম্পাদক জনি আলম, বদলগাছী উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম, সা. সম্পাদক সামছুজ্জামান হীরা প্রমুখ।

জেলা ছাত্রলীগের সভাপতি বলেন, মুজিব শতবর্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশক্রমে জেলা ছাত্রলীগের কর্মসূচির অংশ হিসেবে বদলগাছী উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন ও বৃক্ষ চারা বিতরন করা হচ্ছে।

বক্তব্যে প্রধান অতিথি বলেন, বেশী করে গাছ লাগিয়ে পরিবেশের ভারসাম্য রক্ষা করা সমাজের সকলের দায়িত্ব। সবাই একটি করে গাছ লাগাবো এই হোক আজকের অঙ্গীকার। আলোচনা শেষে উপস্থিত সকলের হাতে ৩০০ ফলজ ও ঔষধি গাছ বিতরণ করা হয়।