নওগাঁ বদলগাছীতে ইয়াবা কারখানার মালিক টপ মাদকচক্র ইউনুস আলী গ্রেফতার !

53
নওগাঁ বদলগাছীতে ইয়াবা কারখানার মালিক টপ মাদকচক্র ইউনুস আলী গ্রেফতার ! ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (বুলবুুল আহম্মেদ ( বুলু) নওগাঁ বদলগাঁছী): নওগাঁ বদলগাছীতে ইয়াবা কারখানার মালিক টপ মাদকচক্র ইউনুস আলীকে (৩৫) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল রোববার নওগাঁ কোর্ট চত্ত্বর থেকে তাকে গ্রেপ্তার করে, এর আগে, গত ২৭ জুন বদলগাছী সদরের বৈরাগীপাড়ার আশরাফুল আলম নামের এক ব্যক্তির চারতলা বাড়ির নিচতলায় একটি ইয়াবা কারখানার সন্ধান পায় থানা পুলিশ।

সেখানে টানা পাঁচ ঘণ্টা তল্লাশি চালিয়ে ইয়াবা তৈরির সরমঞ্জামসহ কাঁচামাল উদ্ধার করে পুলিশ। যেগুলোর আনুমানিক মূল্য এক কোটি ২৮ লাখ তিন হাজার ৪০০ টাকা। ওই দিন ইয়াবা টপ মাদক সম্রাট ইউনুছ আলীকে ধরতে না পারলেও তার স্ত্রী হাবিবা খাতুনকে গেপ্তার করা হয়।

এসআই সোয়াইবুর জানান, গোপন সংবাদের ভিত্ত্বিতে অভিযান চালিয়ে নওগাঁ কোর্ট চত্ত্বর থেকে ইউনুছকে গ্রেপ্তার করা হয়েছে। বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, ‘ইউনুছ আলীর কাছ থেকে আমরা অনেক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকের সাথে সংশ্লিষ্ট সকলকে গ্রেপ্তার করা হবে। বদলগাছীকে মাদকমুক্ত করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইয়াবা টপ সম্রাট ইউনুছ আলীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।’