নন্দীগ্রামে ড্রেনের পানি জমা নিয়ে সংঘর্ষ, আহত ৩ !

27
নন্দীগ্রামে ড্রেনের পানি জমা নিয়ে সংঘর্ষ, আহত ৩ !

সুপ্রভাত বগুড়া (নন্দীগ্রাম প্রতিনিধি): বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ৫ নং ভাটগ্রাম ইউনিয়নের দামরুল গ্রামে বাড়ির পাশে ড্রেনে  ময়লা পানি জমা নিয়ে তিনজনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা । শনিবার (৮ আগস্ট) সকাল ১০ টার দিকে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন,  নন্দীগ্রাম উপজেলার দামরুল গ্রামের গুরুতর অাহত মোছাঃ তানজিলা (৩২) রাশেদুল হক ও মোছাঃ বিলকিস বেগম। রাশেদুল বলেন,  ড্রেনের ময়লা পানি জমে যাওয়ার কারণে বাড়িতে থাকা কষ্টকর হয়ে দাঁড়ায়। আমরা সবাই সিরাজুলকে জানাই পরিষ্কার করতে।

অনেকদিন ধরে বললেও কাজ হয়নি।  আজ বলার কারণে একই গ্রামের পুটুর ছেলে জিয়া, সিরাজুল ও তার ছেলে ইব্রাহিম আমার বোনকে মাথায়,  ঠোঁটে লাঠি দিয়ে অাঘাত করে এতে ঠোঁট ফেটে রক্ত বের হয়। পরে বিজরুল হাসপাতালে নিয়ে গেলে ঠোঁটে পাঁচটি সেলাই দেওয়া  লাগে।

রাশেদুল আরো বলেন,  আমাকেও ৩ জন মেরে জখম করে।  আমার মাকেও আঘাত করে তারা অাগানোর জন্য অাসলে।  আমার মা  আঘাতে অজ্ঞান হয়ে গেলে হাসপাতালে নিয়ে গেলে ভাল হয়। নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ( বিজরুল) স্বাস্থ্য কর্মকর্তা অারএমও ডাঃ ইকবাল হোসেন বলেন, রুগির ঠোঁট ও মাথায় গুরতর জখম অাছে। ঠোঁটে ৫ টি সেলাই দেওয়া হয়েছে ।

এ বিষয়ে জানতে চাইলে সিরাজুলের স্ত্রী বলেন, আমি বাড়িতে ছিলাম না আমি বাবার বাড়িতে ছিলাম। এই ঘটনা হওয়ার পর আমি এখানে আসি এসে শুনি এ রকম মারামারি হয়েছে।  এ বিষয়ে তেমন কিছু জানি না আমি।