নির্ভরযোগ্য সংবাদ প্রচারে অবিরাম পথচলার দ্বিতীয় বছর

223
নির্ভরযোগ্য সংবাদ প্রচারে অবিরাম পথচলার দ্বিতীয় বছর

মুঞ্জুরুল, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: ১লা আগস্ট তৃতীয় বছরে পদার্পণ করল বহুল সুপরিচিত অনলাইন নিউজ পোর্টাল দৈনিক সুপ্রভাত বগুড়া। দ্বিতীয় বর্ষপূর্তি ও তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে সকল পাঠক, কলা-কুশলী,সংবাদ প্রতিনিধি, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা ও দেশবাসীকে জানাই সিরাজগঞ্জ জেলা বাসীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

সঠিক সময়ে সঠিক ও তথ্যবহুল বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের দৃঢ় প্রত্যয় নিয়ে দৈনিক সুপ্রভাত বগুড়া অনলাইন নিউজ পোর্টালটি এগিয়ে চলছে অবিরাম গতিতে।

এক ঝাঁক তরুণ ও মেধাবী সংবাদ কর্মী,সম্পাদক আশরাফুল ইসলাম রহিতের অক্লান্ত পরিশ্রম, সততা, নিষ্ঠা, দক্ষতা দুঃসাহসিক মননশীলতার মাধ্যমে সমাজের নানা প্রান্তের বিভিন্ন ঘটনা প্রবাহ ও বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে তুলে ধরতে সক্ষম হয়েছে। যার ফলে দৈনিক সুপ্রভাত বগুড়া অনলাইন নিউজ পোর্টালটি দেশ ও দেশের বাইরে যথেষ্ট সুনাম ও খ্যাতি অর্জন করেছে।

সমাজের বিভিন্ন অসংগতি, জনদুর্ভোগ,রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ধর্ম, বর্ণ,দলমত নির্বিশেষে সবার উর্ধ্বে থেকে সংবাদ প্রচারে এক ধাপ এগিয়ে গিয়েছে,তাই নিউজ পোর্টালটির একজন ক্ষুদ্র কর্মী হিসেবে নিজেকে গর্বিত মনে করি। দৈনিক সুপ্রভাত বগুড়া আগামীতেও সত্যের পথে অবিচল থেকে দুর্বার গতিতে এগিয়ে যাবে এই প্রত্যাশা।

মুঞ্জুরুল,                                                                                                          সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি।