নিলামে হুমায়ুন ফরীদির ব্যবহৃত চশমা বিক্রি হলো ৩ লাখ ২৫ হাজার ১২ টাকায়

সুপ্রভাত বগুড়া (বিনোদন): করোনা ভাইরাসে মোকাবিলায় অর্থ সংগ্রহ করতে নিলামে তোলার পর হুমায়ুন ফরীদির ব্যবহৃত চশমা বিক্রি হয়েছে ৩ লাখ ২৫ হাজার ১২ টাকায়। হাঙ্গেরি প্রবাসী এক বাংলাদেশি চশমাটি কিনে নিয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টায় ‘অকশন ফর অ্যাকশন’ নামের ফেসবুক পেজে লাইভে হুমায়ুন ফরীদির চশমার নিলামের কার্যক্রম সম্পন্ন হয়। সেসময় অংশ নেন হুমায়ুন ফরীদির একমাত্র মেয়ে শারারাত ইসলাম।

Pop Ads

এছাড়া আরো অংশ নেনে অভিনেতা আফজাল হোসেন, মিশা সওদাগর, আফসানা মিম, ইরেশ যাকের, সাজু খাদেমসহ অনেকে। নিলামে ফরীদির চশমাটির ভিত্তি মূল্য ধরা হয় ১ লাখ টাকা।

এর আগে ক্রিকেটার সাকিব আল হাসানের একটি ব্যাট নিলামে বিক্রি হয়েছে ২০ লাখ টাকা। সংগীতশিল্পী তাহসানের লেখা একটি লিরিক ও অ্যালবাম বিক্রি হয়েছে সাড়ে ৭ লাখ টাকা।

নিলামের উদ্যোগ নেওয়া ফেসবুক পেজটিতে বলা হয়, ‘আমরা ভাগ্যবান আমাদের সময়ে উনাকে পেয়েছিলাম। এই ক্ষণজন্মা মানুষটি এখন আমাদের মাঝে না থাকলেও তার কালজয়ী কাজগুলো যুগ যুগ ধরে টিকে থাকবে আমাদের অনেক পরের জেনারেশান পর্যন্ত।

আমাদের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে তার পরিবার এগিয়ে এসেছে তার সবচেয়ে বহুল ব্যবহৃত চশমাটি নিয়ে, আমরা কৃতজ্ঞ তার পরিবারের প্রতি। এবং যিনি চশমাটি ক্রয় করেছেন তাকেও ধন্যবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here