পরকিয়ার জেরে এবার সংসার ভাঙতে চলেছে পিকে-সাকিরার

85
পরকিয়ার জেরে এবার সংসার ভাঙতে চলেছে পিকে-সাকিরার

পরকীয়ায় মজে থাকা বার্সেলোনা ডিফেন্ডারকে হাতেনাতে ধরে ফেলেছেন শাকিরা। এর পর থেকেই দুজন থাকছেন আলাদা আলাদা বাড়িতে। ২০১০ বিশ্বকাপে স্পেনের হয়ে খেলেন ডিফেন্ডার জেরার্ড পিকে। তাকে ভালোবেসে বিয়ে করেছিলেন শাকিরা। দীর্ঘ ১২ বছর একসঙ্গে থেকেছেনও দুজনে। সম্প্রতি স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, শাকিরা-পিকের সেই সম্পর্কে চিড় ধরেছে।

পরকিয়ার জেরে এবার সংসার ভাঙতে চলেছে পিকে-সাকিরার

বর্তমানে পিকে থাকছেন বার্সেলোনায় তার বাড়ি কালে মুনতানের ব্যাচেলর হাউসে। এল পিরিওডিকো জানাচ্ছে, বেশ কিছু প্রতিবেশী শেষ এক সপ্তাহে তাকে এই ঘরে ঢুকতে, বেরোতে দেখেছেন। বার্সেলোনা সতীর্থ রিকি পুজ আর অন্যান্য বন্ধুদের সঙ্গে মিলে বার্সেলোনার নৈশজীবনও উপভোগ করছেন তিনি।

এ ছাড়া পিকে বর্তমানে তার এক নারী বন্ধুর সঙ্গে জীবন উপভোগ করছেন। প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারী পিকের বাড়িতে অনেকবার গেছেন এবং তিনি পিকের সঙ্গে বসবাস করছেন। এখানেই শেষ নয়, সম্প্রতি বার্সা ডিফেন্ডারের বান্ধবীর ‘তে ফেলিসিতো’ নামে একটি গান প্রকাশ পেয়েছে। তার লিরিকেই লুকিয়ে আছে পিকের প্রতি তার ক্ষোভ।

সেখানে বলা হয়েছে, ‘আমি তোমায় গড়তে গিয়ে নিজেকে ভেঙেছি, তারা আমাকে সতর্ক করেছিল, তবে আমি মনোযোগ দিইনি তাতে।’ সেই গানের পরের লাইনগুলো হলো— ‘এর পর আমি জানতে পারলাম যে তোমারটা মিথ্যে ছিল। গ্লাস থেকে যা উপচে পড়ে, তাই ছিল সেটা। আমাকে দুঃখিত বলো না, এটা আন্তরিক শোনায়। কিন্তু আমি তোমাকে ভালোভাবেই জানি, আমি জানি তুমি মিথ্যেবাদী।’

শেষ কিছু দিনে পিকে আর শাকিরা সামাজিক যোগাযোগমাধ্যমে এ বিষয়ে কিছু পোস্ট করা থেকে বিরত আছেন। পিকের সবশেষ ইনস্টাগ্রাম পোস্ট ১০ সপ্তাহ আগের, আর শাকিরার সঙ্গে ছবি দিচ্ছেন না প্রায় এক বছর হতে চলল।

শাকিরার ইনস্টাগ্রাম অবশ্য আছে বহাল তবিয়তেই। তবে সঙ্গীকে নিয়ে পোস্টটা তিনি সবশেষ করেছিলেন ১০ সপ্তাহ আগে, পিকের ৬০০তম ম্যাচ খেলতে নামার উপলক্ষে। তবে স্প্যানিশ সংবাদমাধ্যমের একটা অংশ অবশ্য জানাচ্ছে, পিকের আলাদা থাকার কারণ ভিন্ন।