পরিচ্ছন্ন পরিকল্পনায় বগুড়া পৌরসভার ১৫নংওয়ার্ড গড়তে চান শ্রমিকনেতা- আলহাজ্ব আব্দুল গফুর প্রাং

351
পরিচ্ছন্ন পরিকল্পনায় বগুড়া পৌরসভার ১৫নংওয়ার্ড গড়তে চান শ্রমিকনেতা- আলহাজ্ব আব্দুল গফুর প্রাং। ছবি-সালমান হৃদয়

সুপ্রভাত বগুড়া (এস,এম সালমান হৃদয় পীরগাছা (বগুড়া): পরিচ্ছন্ন পরিকল্পনায় বগুড়া পৌরসভার ১৫নংওয়ার্ড গড়তে চান জাতীয় শ্রমিক লীগ মনোনিত কাউন্সিলর প্রার্থী পরিশীলিত তৃণমূল রাজনৈতিক আলহাজ আব্দুল গফুর প্রাং আওয়ামী লীগের পরীক্ষিত রাজনৈতিক, র্দীঘ দিন জাতীয় শ্রমিক লীগ বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। প্রতি পদে থেকে হাজারো ত্যাগের নজিরবিহীন উদাহরণের প্রধানতম চরিত্রের নাম আলহাজ্ব আব্দুল গফুর প্রাং ।

দীর্ঘদিনের ত্যাগ, অভিজ্ঞতা আর সর্বমহলে ভালবাসায় অভিষিক্ত বগুড়া শ্রমিক জনতার আশ্বাসস্থল সাবেক নৌ-পরিবহন প্রতিমন্ত্রী শাহজাহান আলী খান এমপি বগুড়ার মাটিও মানুষের প্রিয় অভিভাবক বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সফল সভাপতি মরহুম জননেতা আলহাজ্ব মমতাজ উদ্দিন,বর্তমান সভাপতি বগুড়ার শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু,বগুড়া শহর আওয়ামী লীগের সভাপতি গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু ওবাইদুল হাসান ববি,

বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ, সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার, জাতীয় শ্রমিক লীগ বগুড়া জেলা শাখার সভাপতি(ভারপ্রাপ্ত)আব্দুস সালাম সাধারণ সম্পাদক শামসুদ্দিন শেখ হেলালের এর আস্থাভাজন সর্বজন শ্রদ্ধেয় আলহাজ্ব আব্দুল গফুর প্রাং। আওয়ামী লীগের দলীয় কাউন্সিলরপ্রার্থী হিসাবে নির্বাচন করতে চান। তবে তিনি দাবি করেছেন, তার চেয়ে ত্যাগী, জনহিতৌষী, উন্নয়ন কর্মকান্ডে আস্থাশীল ব্যক্তি থাকলে দল যদি মনে করেন তাকে দলীয় মনোনয়ন দিবেন তাহলে তার কোন আপত্তি নেই। মসজিদ, মাদ্রাসা, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের প্রধান পৃষ্ঠপোষকের গুরু দায়িত্ব পালনকারী আলহাজ্ব আব্দুল গফুর প্রাং -এর জনপ্রতিনিধিত্বের মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করতে আগ্রহী।

একারণেই এলাকাবাসীর দাবি এবারে তিনি কাউন্সিলর পদে নির্বাচনে প্রতিদ্বীতা করুক। তিনি জানিয়েছেন এলাকার উন্নয়নের স্বার্থে তিনি দলীয় মনোনয়নের ভিত্তিতে নির্বাচন করতে ইচ্ছুক। কোন অপসংস্কৃতি ভর না করলে তিনি শতভাগ আশাবাদী। তিনি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যাবধানে কাউন্সিলর নির্বাচিত হবেন বলে দাবি করেছেন। তবে দলীয় মনোনয়ন ও নির্বাচনে জয়ী হলে দল-মত, নির্বিশেষে তিনি এলাকার উন্নয়নে কাজ করবেন বলে জানিয়েছেন।

প্রায় ৩০হাজার মানুষের বসবাস এই ওয়ার্ডবাসির নিশ্চিতভাবে সে উন্নয়ন করতে তিনি আগ্রহী। দলের অনেক নেতাকর্মীদের অভিমত দলীয় মনোনয়ন ও মানবিক গুণাবলীর দিক দিয়ে আলহাজ্ব আব্দুল গফুর প্রাং সর্বগুণে গুণান্বিত। তাই তার বিজয় নিশ্চিত। রাস্তা, ঘাট,ব্রীজ কালভাট, স্কুল কলেজ, অসহায় মানুষের চিকিৎসা,সহ বহুমুখী সামাজিক ও পারিবারিক উন্নয়ন মুলক কাজে সহযোগিতা করে আসছি।

সারা জীবন মানুষের জন্য রাজনীতি করেছি। অপরাধ করলে দল বলে কাউকে ছাড় দেইনি। জীবনের শেষ চাওয়া, শেষ সময়ে এসে মানুষের জন্যই আরো কিছু করার তাগিদ অনুভব করছি। তাই যদি দল আমাকে বগুড়া পৌরসভার ১৫নং ওয়ার্ডে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেন তবে আল্লাহ ছাড়া কেউ আমার বিজয় ঠেকাতে পারবেনা। আল্লাহর উপর ভরসা রেখে দলের নেতাকর্মীসহ সকলের সহযোগিতায় দলীয় মনোনয়ন পেতে আমি নিজেকে যোগ্য ও হকদার বলে মনে করছি।