পুত্রসন্তানের মা হয়েছেন পরীমণি

60
পুত্রসন্তানের মা হয়েছেন পরীমণি

চিত্রনায়িকা পরীমণি পুত্রসন্তানের মা হয়েছেন। বুধবার (১০ আগস্ট) বিকেল ৫টা ৩৬ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নবজাতকের জন্ম দেন তিনি। এবার ছেলেকে প্রকাশ্যে আনলেন নায়িকা। বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে সোশ্যাল মিডিয়ায় ছেলের সঙ্গে তোলা একটি ছবি প্রকাশ করেছেন পরী। সেখানে তিনি লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ রাজ্য। তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র।’

সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই নাম ঠিক করে রেখেছিলেন পরীমনি। চলতি বছরের শুরুতেই পরী জানিয়েছিলেন, কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রাণী আর পুত্র সন্তান হলে রাজ্য। ছবি প্রকাশ্যে আনতেই প্রিয়জনদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন পরী ও তার সন্তান। এ নিয়ে নির্মাতা চয়নিকা চৌধুরী লিখেছেন, “অভিনন্দন রাজ আর পরীর রাজ্যকে। শাহীম মুহাম্মদ রাজ্য অনেক ভালোবাসা প্রার্থনা আর আদর।”

এদিকে পৃথিবীতে সন্তান আগমনের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পরীর বর রাজ বলেছিলেন, “বাবা হয়েছি। মা ও ছেলে উভয় সুস্থ আছেন। সবাই দোয়া করবেন। এই মুহূর্তের আনন্দ আসলে ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে।”

তিনি আরও যোগ করেন, “শেষ কটা দিন ওর সঙ্গে সবসময় ছিলাম আমি। প্রতিটি দিন নতুন নতুন অনুভূতির স্পর্শ পেয়েছি আমরা। অবশেষে আমাদের সন্তান আমাদের কাছে এসেছে।” গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা।

জানা যায়, কারাগার থেকে মুক্তি পাওয়ার পর রাজ পরীকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছে। সার্বক্ষণিক তার পাশে ছিল। সেই সময়ই তাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। যা দ্রুত ভালোবাসায় রূপ নেয় এবং এরপরই তারা বিয়ের সিদ্ধান্ত নেন। নবজাতককে বরণ করতে আয়োজনের কমতি রাখেননি ঢালিউডের রোমান্টিক এই দম্পতি। সন্তানের জন্য কেনাকাটা করে ঘরভর্তি করে ফেলেছেন।

তারকা দম্পতির সন্তানের জন্য কেনা জিনিসপত্র দেখে নেটিজেনরা আগেই অনুমান করছেন, ছেলের মা হচ্ছেন পরী। অবশেষে সত্যি হলো। প্রসঙ্গত, রাজ-পরীর দুষ্টু, মিষ্টি কিংবা আবেগমাখা কর্মকাণ্ড বরাবরই ভক্তদের নজর কেড়েছে। অন্তর্জালে তাদের নানান মুহূর্তের ছবি দেখে প্রেমের আকুতি জেগেছে নেটিজেনদের মনে। এবার নবজাতককে দেখার সাধ মিটল নেটিজেনদের।