পুরোনো গানের নতুন স্বাদ নিয়ে বগুড়ার শিল্পী আমিনুরের ” মন তুই দেখলিনা রে….

পুরোনো গানের নতুন স্বাদ নিয়ে বগুড়ার শিল্পী আমিনুরের " মন তুই দেখলিনা রে....

সুপ্রভাত বগুড়া (বিনোদন): করোনাকালে মানুষ যখন ঘরে বান্দি তখন বগুড়ার শিল্পী আমিনুর দর্শকদের মনোরঞ্জনের জন্য পুরোনো গানের নতুন স্বাদ বিলাতে হাজির হলেন দর্শকদের সামনে। তার এবারের গানের শিরোনাম “মন তুই দেখলিনা রে…..।

Pop Ads

দেশের খ্যাতনামা সুরের সাধক আব্দুল জব্বারের কালজয়ি এই গানটিকে নতুন ভাবে দর্শকদের মাঝে তুলে ধরতেই তিনি গানটিকে নতুনভাবে গেয়েছেন। শিল্পী আমিনুর বলেন, করোনাকালে ঘরবন্দি মানুষের বিনোদনের ক্ষুদ্রতম খোরাক হতে পারে আমার এই কভার গানটি।

শিল্পী আমিনুর পেশায় একজন দর্জি শ্রমিক হলেও গানের আদম্য নেশা তাকে পিচু হটাতে পরেনি সুরের সাধনা থেকে। প্রায় ৮ বছর পূর্বে শুধুমাত্র ভালোলাগা থেকেই তিনি এমন ১৪-১৫টি কালজয়ি গানে নিজেই কন্ঠদেন। কিন্তু, পেশাগত বিভিন্ন ব্যস্থতার কারণে সেগুলি আর ভিডিও নির্মান সম্ভব হয়নি।

তবে এবার তিনি তার এই সংগ্রহ দর্শকদের সাথে শেয়ার করতে চলেছেন পর্যায়ক্রমে, তারই ধারাবাহিকতায় “মন তু্ই দেখলিনা রে…. তার প্রথম প্রয়াস। আশা করি দর্শকদের গানটি ভালো লাগবে। গানটি ১০ ডিসেম্বর ২০২০ইং থেকে আর.মিডিয়ার নিজস্ব ভেরিফায়েড ইউটিউব চ্যানেলে দেখা যাবে।

শিল্পী আমিনুর ১৯৬৮ সালের ২৩শে অক্টোবর বগুড়া শহরের বড় কুমিড়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ছোট বেলা থেকেই গানের প্রতি ছিলো তার প্রচন্ড ভালোবাসা। সেই সুবাদে ১৯৯১ সালে তিনি “মডার্ণ যুগের ছোড়া ” নামে বগুড়ার আঞ্চলিক ভাষায় প্রথম অডিও এ্যালবাম বের করেন।

সেই সময় গানটি তরুণদের কাছে অনেক জনপ্রিয় হলেও পরবর্তীতে জীবীকার তাগিদে তাকে গান থেকে বিরতি নিতে হয়। কিন্তু, সময়ের প্রবর্তনে গানের প্রতি তার আদম্য ভালোবাসা আবারও দর্শকের সামনে নিয়ে এসেছে । এখন থেকে তিনি হারানো দিনের গানের সম্ভার নিয়ে নিয়মিত দর্শকদের সামনে হাজির হবেন বলে এই প্রতিবেদক কে জানান।