প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে পুলিশের দুই এসআই নিহত !

96
প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে পুলিশের দুই এসআই নিহত !

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে পুলিশের দুই এসআই নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের আরেক সদস্য। আজ সোমবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-কাজী সালেহ আহমেদ ও শরীফুল ইসলাম। তারা দুজনই সোনারগাঁ থানায় এসআই পদে কর্মরত ছিলেন। তাদের মধ্যে সালেহ আহমেদের বাড়ি ফরিদপুরের ভাঙ্গার মুনসুরাবাদ এলাকায় এবং শরীফুলের বাড়ি গোপালগঞ্জের ভাটপাড়া এলাকায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এসআই সালেহ আহমেদ ও শরীফুল এবং এএসআই রফিকুল মাদকের এক আসামিকে আটক করে একটি ভাড়া করা প্রাইভেটকারে করে থানায় ফিরছিলেন। পথে চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি রাস্তার পাশে পুকুরে পড়ে যায়।

এ সময় স্থানীয়রা গাড়িতে থাকা ব্যক্তিদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কাজী সালেহ আহমেদ ও শরীফুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এএসআই রফিকুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

খবর পেয়ে সোনারগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে অংশ নেয়। সোনারগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুজন কুমার হালদার বলেন, আর কেউ নিখোঁজ রয়েছেন কি-না এ জন্য আমরা উদ্ধার তৎপরতা চালাচ্ছি।