প্রেম তো আর জোর করে করতে পারব না: পায়েল সরকার

32

সুপ্রভাত বগুড়া (বিনোদন): টালিউডের আলোচিত নায়িকা পায়েল সরকার। বছর খানেক আগে তাকে নিয়ে এক পরিচালক মন্তব্য করেছিলেন পায়েলের নাকি অনেক প্রেমিক।  তবে রাজ চক্রবর্তী আর আবির সেনগুপ্তর সঙ্গে ব্রেকআপের পর দীর্ঘদিন হলো এই নায়িকার প্রেম নিয়ে নতুন গসিপ শোনা যাচ্ছে না। পায়েল সরকারের শেষ ছবি ‘মুখোশ’ হিট হয়নি। সম্প্রতি তার নতুন ছবি ‘ম্যাজিক- এর কাজ শুরু হয়েছে। তবুও পায়েল আজকাল খুব চুপচাপ।

Image may contain: one or more people

গুঞ্জন উঠেছে নায়িকা ইন্ডাস্ট্রি থেকে বিদায় নিচ্ছেন। ঝড়ের মতো আবির্ভাব হয়েছিল পায়েলের। তিনি নিজের অবস্থান ধরে রাখতে সক্ষম হয়েছেন কি? অনেকটা এমন এক প্রশ্নের জবাবে পায়েল ভারতীয় একটি গণমাধ্যমে বলেন, একটা ইন্ডাস্ট্রিতে ১৩/ ১৪ বছর কাটালাম। আর ইন্ডাস্ট্রির নিয়মেই নতুন মুখ উঠে আসবে। পরিবর্তন হবে। তাই যারা এসব বলে তাদের আর কোনো এক্সপ্ল্যানেশন দেয়ার প্রয়োজন আছে বলে তো আমার মনে হয় না।Image may contain: 1 person, smiling, standing and child

নিজের সম্পর্কে সবচেয়ে অবাক করা গসিপ নিয়ে পায়েল বলেছেন, রিসেন্টলি একটা গসিপ শুনলাম, আমি বিয়ে-টিয়ে করে বিদেশে চলে গিয়েছি। আর ছবি করব না। কারো সঙ্গে প্রেম করছেন কিনা এমন প্রশ্নের জবাবে প্রেম আমার খ্যাত নায়িকা বলেন, একেবারেই কেউ নেই। আরে যদি কাউকে পছন্দ না হয়, কী করব? জোর করে তো আর প্রেম করতে পারব না! আমি জানি, আমার চারপাশটা খুব বোরিং। আশে পাশের মানুষগুলোও। প্রেম নেই, পার্টি নেই। কী করব বলুন, ডিক্যাপ্রিও-র মতো কাউকে পাচ্ছি না তো… (হাসি)।