ফেনির এ্যাডভোকেট আকরামুজ্জামান এর মৃত্যুতে বিএমএসএফ এর শোক

70
ফেনির এ্যাডভোকেট আকরামুজ্জামান এর মৃত্যুতে বিএমএসএফ এর শোক। ছবি-এমদান

সুপ্রভাত বগুড়া (এমদাদ খান, নিজস্ব প্রতিনিধি): ওপারে চলে গেলেন ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি (এ্যাডভোকেট আকরামুজ্জামান) ডায়াবেটিক সমিতির সভাপতি, ফেনী আইনজীবী সমিতির সাবেক সভাপতি ছিলেন।

তিনি আজ ভোরে  ঢাকা সি এম এইচ – এ ইন্তেকাল করে( ইন্না-লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন)।  রবিবার ভোরে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন ফেনীর প্রবীন এ আইনজীবী ও রাজনীতিক ব্যক্তিত্ব।

এ ব্যাপারে তাঁর বড় ছেলে সাইফুজ্জামান বাবু বিষয়টি নিশ্চিত করেছেন। গত ১৯জুন শুক্রবার শ্বাসকষ্ট নিয়ে তিনি সিএমএইচ এ ভর্তি হন।পরদিন শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

পরিবার সুত্র জানায়, ওইদিন (শনিবার) রাতে করোনা পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর থেকে তাঁকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিবিড় পর্যবেক্ষন কেন্দ্রে (আইসিইউ)তে রেখে চিকিৎসা দেয়া হয়। এর আগে ফেনীর বাসায় চারদিন ধরে জ্বর-কাশি সহ অসুস্থতা বোধ করছিলেন এ্যাডভোকেট আকরামুজ্জামান।

শুক্রবার শ্বাসকষ্ট বাড়তে থাকলে বিকাল ৫টার দিকে পরিবারের সদস্যরা ঢাকায় নিয়ে যান। সন্ধ্যায় সিএমএইচ এ ভর্তি করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে” গভীর শোক প্রকাশ করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর সহ ফেনী জেলা আহ্বায়ক কমিটি আহবায়ক জহিরুল ইসলাম জাহাঙ্গীর সদস্য সচিব মোঃ সাদ্দাম হোসেন গনি ও সকল সদস্য বৃন্দ। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি।