ফেসবুকে মৃত মিস বাংলাদেশ জেসিয়া!

58

সুপ্রভাত বগুড়া (বিনোদন): কোনও ফেসবুক ব্যবহারকারী মারা যাওয়ার পর বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হলে সেই অ্যাকাউন্ট সাধারণত রিমেম্বারিং করে রাখে ফেসবুক। কিন্তু মাঝে মাঝে জীবিত ব্যক্তির অ্যাকাউন্টকেও মৃত দেখাচ্ছে ফেসবুক। 

শুক্রবার (৮ মে) সকাল থেকেই এ সময়ের জনপ্রিয় ও আলোচিত মডেল মিস বাংলাদেশ জেসিয়া ইসলামের ফেসবুক আইডির পাশে রিমেম্বারিং শব্দটি জ্বলজ্বল করছে। তবে ১০ ঘণ্টা আগেও তিনি ফেসবুকে সক্রিয় ছিলেন।

জেসিয়া জীবিত নাকি মৃত সে ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি। সময় সংবাদের পক্ষ থেকে তার নাম্বারে যোগাযোগ করা হলেও কোনও সারা পাওয়া যায়নি। তবে তার ইন্সট্রাগ্রাম আইডিটি এখনও সচল রয়েছে। 

হটাৎ জেসিয়ার আইডিতে এমন কেনো হলো তারও কোনো উত্তর পাওয়া যাচ্ছে না। নেটিজেনরাও বিষয়টি নিয়ে করছেন নানা মন্তব্য। ময়ুরী সিদ্দিকা নামে একজন ফেসবুকে লিখেছেন, জেসিয়া ইসলাম কি সত্যিই মারা গেছে নাকি আপনাদের সবার মৃত্যুর পোস্ট দেয়াতে ফেইসবুক তাকে রিমেম্বারিং দেখাচ্ছে!

৬ ঘণ্টা আগে মজার পোস্ট দেয়া মানুষ হঠাৎ করে কীভাবে মারা যেতে পারেন? সাদনান শফিক লিখেছেন, জেসিয়া আসলেও মারা গেছেন কিনা নিশ্চিত জানা যায়নি, তবে ফেসবুক তার আত্মার শান্তি কামনা করে নোটিশ ঝুলিয়ে দিয়েছে। 


তবে এর আগে ২০১৮ সালে বাংলাদেশের সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের আইডিও হটাৎ করে রিমেম্বারিং হয়ে গিয়েছিল।