বগুড়ায় আগামীকাল থেকে ৬জুন পর্যন্ত ৭ দিন সকল মার্কেট ও বিপনীবিতান বন্ধ

145

সুপ্রভাত বগুড়া (এস এম দৌলত): বগুড়ায় করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ও করোনা আক্রান্তের সংখ্য উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পাওয়ায় ৩১শে মে রবিবার থেকে ৬জুন রবিবার পর্যন্ত ৭ দিন সকল মার্কেট ও বিপনীবিতান সমুহ বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আজ শনিবার বগুড়ার জেলা প্রশাসক সন্মেলনে কক্ষে সন্মিলিত সভায়অতিরিক্ত জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন, সেনা বাহিনীর প্রতিনিধি, চেম্বারসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের যৌথ সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বগুড়ার ব্যবসায়ী ও প্রশাসন যৌথ সভায় বগুড়ায় করােনা আক্রান্ত উল্লেখযােগ্য হারে বৃদ্ধির কারণে সকল ব্যবসা প্রতিষ্ঠান (নৃত্য প্রয়ােজনীয় ও ঔষুধ ব্যতীত) আগামী ৭ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত শনিবার ৩০/০৫/২০ গ্রহন করা হয়েছে।

বগুড়ার জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন, সেনা বাহিনীর প্রতিনিধি, চেম্বারসহ উপস্থিত স্বাক্ষরিত বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দের সমন্বয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় ঈদ পরবর্তী বগুড়ায় বর্তমান করােনা পরিস্থিতি, স্বাস্থ্যবিধি মানা, কাঁচাবাজার বিকেন্দ্রীকরণ সহ সংশ্লিষ্ট সার্বিক বিষয়াদি নিয়ে বিশদ আকারে আলােচনা হয়।

সভায় বগুড়ার করােনা আক্রান্ত উদ্বেগ ও উল্লেখযােগ্য হারে বৃদ্ধি পাওয়ার কারণে সকল ব্যবসায়ী প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে প্রশাসনের সর্বোত সহযােগীতার মধ্য দিয়ে-

আগামী ৭ দিন বগুড়া সকল দোকানপাট, শপিংমল, মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত সর্বসম্মতিতে গৃহীত হয়। অর্থাৎ আগামী ৩১/০৫/২০২০ তারিখ থেকে ০৬/০৬/২০২০ তারিখ পর্যন্ত বন্ধ থাকবে।