বগুড়ায় ইয়াবাসহ র‍্যাবের হাতে যুবক আটক !

198
বগুড়ায় ইয়াবাসহ র‍্যাবের হাতে যুবক আটক ! ছবি-দিপংকর

সুপ্রভাত বগুড়া (এ কে দিপংকর, বগুড়া সদর প্রতিনিধি): বগুড়ায় আব্দুল হান্নান সরদার (২৮) নামে এক ব্যাক্তিকে শতাধিক পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে জেলার শাজাহানপুরের নটাগাড়ী গ্রামে নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

সে ওই গ্রামের নুরুল ইসলামের ছেলে। বৃহস্পতিবার বিকালে র‍্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় বিপুল পরিমাণ ইয়াবা বিক্রির জন্য এক ব্যক্তি তার বাড়ির সামনে অবস্থান করছে।

তখন র‍্যাবের একটি দল শাজাহানপুরের নটাগাড়ী গ্রামে অভিযান চালায় এবং সন্দেহ হলে হান্নান সরদারকে তল্লাশি করে। এসময় তার কাছ থেকে ১৯০ পিস ইয়াবা, ১ টি মোবাইল ফোন, ১ টি সীমকার্ড ও নগদ ১ হাজার টাকা উদ্ধার করা হয়।

বগুড়া র‍্যাব-১২ ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রওশন আলী গ্রেফতার হান্নান সরদারকে মাদক ব্যবসায়ী দাবি করে বলেন, আসামী হান্নান দীর্ঘদিন ধরেই জেলার বিভিন্ন এলাকায় মাদক কেনা-বেচা করে আসছিলো।

বৃহস্পতিবার দুপুরের দিকে নিজ বাড়ির সামনে থেকে তাকে শতাধিক ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তিনি আরো বলেন, গ্রেফতার হওয়া ওই আসামীকে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে।