বগুড়ায় ঈদ সামগ্রী বিতরণ করেছেন বিএনপি নেতা জয়নাল আবেদীন চাঁন

203

সুপ্রভাত বগুড়া (খাজা রতন): বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা শাখা’র সাবেক সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁনের আয়োজনে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুঃস্থ্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে শুক্রবার ২২ এপ্রিল বিকেলে বগুড়া শহরের সিও অফিস প্রাঙ্গনে এ সামগ্রী বিতরন করা হয়।

চাল, চিনি, সেমাইসহ বিভিন্ন ঈদ সামগ্রী সম্মিলিত একটি করে ব্যাগ সবার হাতে তুলে দেওয়া হয়েছে।

বিতরনকালে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মঞ্জুরুল হক, জেলা যুবদলের সাবেক সভাপতি ও বার-বার নির্বাচিত কাউন্সিল সিপার আল বখতিয়ার,

জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, শহর যুবদলের সাবেক সভাপতি মাসুদ রানা, বিএনপি নেতা সাংবাদিক হায়দার আলী মিঠু, রফিক হোসেন, আবু সায়েদ, আব্দুল জব্বার টুকু, কৃষকদল নেতা রাজু, জাহেদ আলী।

শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ শেষে জয়নাল আবেদীন চাঁন বলেন, আপনারা জানেন দেশে করোনা ভাইরাসে মানুষ মানুষের মৃত্যুর মিছিল শুরু হয়ে গেছে।

এই অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাড়ানোর জন্য বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ত্রাণ সামগ্রী বিতরণের ধারাবাহিকতার আজকের এই ঈদ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুবদল নেতা জুম্মন আলী শেখ, জাফরুল আলম জিতু, রানা মন্ডল, আব্দুর রাজ্জাক, আব্দুল্লাহ আল মামুন রাজীব, বিপ্লব, পিয়াস, আকরাম, আপেল সহ আরো অনেকে।