বগুড়ায় গৃহবধূ হত্যার অভিযোগ: পালিয়েছে স্বামীসহ পরিবারের সদস্যরা !

107
বগুড়ায় গৃহবধূ হত্যার অভিযোগ: পালিয়েছে স্বামীসহ পরিবারের সদস্যরা !

বগুড়া সদরের লাহিড়ী পাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের আকলাজিয়া গ্রামের শাহানা বেগম নামে এক গৃহবধূ কে হত্যা করা হয়েছে বলে পরিবারের অভিযোগ। পরিবারের সদস্যদের দাবি তাদের মেয়েকে হত্যা করে মুখে বিষ দিয়ে আত্মহত্যা বলে চালানো চেষ্টা করা হয়েছে।

এঘটনায় নিহতের ভাই বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ করেছেন। তবে গৃহবধূর স্বামীসহ পরিবারের অন্যান্য সদস্যরা এই ঘটনার পরে পালিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। জানা গেছে একই ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের রায় মাঝিরা গ্রামের শফিকুল ইসলামের মেয়ে শাহানা বেগম এর সঙ্গে আকলা জিয়া গ্রামের ঠান্ডা মিয়ার পুত্র এরশাদুল ইসলামের সঙ্গে গত ০৩ মাস যাবত বিয়ে হয়।

নিহতের বড় ভাই সোহাগের দাবি মাঝেমধ্যে তাদের কাছ থেকে যৌতুক দাবি করতো,তাদের দাবি যৌতুকের টাকার কারনেই তার বোনকে হত্যা করা হয়, স্বামীসহ পরিবারের লোকজন পালিয়েছে বলে ভিকটিমের পরিবার বগুড়া সদর থানায় অভিযোগ করেছেন। ভুক্তভোগী পরিবারের দাবি তাদের মেয়েকে হত্যা করা হয়েছে।

অবিলম্বে গ্রেফতার করে শাস্তি দেওয়া হোক বলে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন। অভিযোগ তদন্ত কর্মকর্তা আব্দুল মালেক জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট দেওয়ার পর ভিকটিমকে হত্যা করা কিনা এবিষয়ে জানা যাবে।